২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের পাশে নবজাতকের লাশ

- প্রতীকী ছবি

নওগাঁর নিয়ামতপুরে পরিত্যক্ত অবস্থায় এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম জানান, দুপুরে এলাকাবাসী ওই নবজাতকের লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। পরে ঘটনাস্থল থেকে নবজাতকের লাশটি উদ্ধার করে পুলিশ।

ওসি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কারো অবৈধ সন্তান জন্ম নেওয়ার পর সেটি ফেলে রেখে গেছে। উদ্ধারের পর লাশটি সরকারি গোরস্থানে দাফন করা হবে বলেও জানান ওসি।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল