২৩ জানুয়ারি ২০২০

বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণ চালকের, ব্যবহৃত মাইক্রো আটক

চালকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, আটক মাইক্রোবাস - নয়া দিগন্ত

বগুড়ার শিবগঞ্জে বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক মাইক্রো চালকের বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশ এ কাজে ব্যবহৃত মাইক্রোটি আটক করেছে।

এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কিচক ইউনিয়নের ভাকুন্দাহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ভাকুন্দাহার গ্রামের মো: ফজলুর রহমান বাদশার ছেলে মাইক্রো চালক মো: সাদ্দাম হোসেন (২০) পার্শ্ববর্তী ধারিয়া গ্রামের ওই কলেজছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে ভালোবাসার অভিনয়ে দীর্ঘ এক বছর ধরে অনৈতিক মেলামেশা করে আসছে। এর এক পর্যায়ে অনৈতিক সম্পর্কের ঘটনা এলাকায় ফাঁস হয়ে গেলে সাদ্দাম গোপনে অন্যত্র বিয়ের প্রস্তুতি নেয়। এমন খবর পেয়ে গত ১৬ সেপ্টেম্বর ওই ছাত্রী বিয়ের দাবিতে সাদ্দামের বাড়িতে গিয়ে উঠে। বিষয়টি নিয়ে গ্রাম্য সালিশে বিয়ে করতে রাজি হয় সাদ্দাম। তবে পরে সাদ্দামকে কৌশলে ভাগিয়ে দেয়া হয়।

ওই দিনই সাদ্দামের বিরুদ্ধে মেয়েটির বাবা শিবগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগে প্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন, আলামত উদ্ধার ও অনৈতিক কাজে ব্যবহৃত মাইক্রোটি আটক করে থানায় নিয়ে আসে।

ওই ছাত্রীর বাবা জানান, তার মেয়েকে জোরপূর্বক মাইক্রোতে উঠিয়ে নিয়ে গিয়ে বিভিন্ন স্থানে ধর্ষণ করেছে সাদ্দাম। তিনি আরো বলেন, এ ব্যাপারে উস্কানি দিয়েছে ছেলের বাবা মাস্টার মো: ফজলুর রহমান বাদশাসহ তার পরিবার।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি মো: মিজানুর রহমান জানান, শনিবার রাতে এ ব্যাপারে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। অভিযুক্ত আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

দেখুন:

আরো সংবাদ

আপনাদের সাফল্য এই পেশা নতুন প্রজন্মের সামনে অনুপ্রেরণা হয়ে থাকবে : প্রধান বিচারপতি বুড়িগঙ্গার সীমানা পিলার বসাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে তিন শ্রমিকের মৃত্যু ঝুঁকিপূর্ণ ১৮ কেন্দ্র দুই সিটিতে জাপাতে আরো ১০ উপদেষ্টা ১১ ভাইস চেয়ারম্যান ও ২ যুগ্ম মহাসচিব ই-পাসপোর্ট জাতির জন্য ‘মুজিব বর্ষের’ উপহার : প্রধানমন্ত্রী ইভিএমে জাল ভোট প্রদান প্রতিহত করা বিরাট সমস্যা স্লোগান দিয়ে ভোট চাইলেন ইশরাক ‘মুসলিম নিধন-যজ্ঞ চালিয়েছে উত্তর প্রদেশের পুলিশ’ বগুড়ায় দাদন ব্যবসায়ীদের মারপিটে স্কুল শিক্ষকের মৃত্যু এই নির্বাচন মুক্তিযুদ্ধের পক্ষ ও বিপক্ষের লড়াই : যুবলীগ চেয়ারম্যান ফাঁসির দণ্ডপ্রাপ্তকে জাপার যুগ্ম মহাসচিব করায় গাজীপুরে বিক্ষোভ

সকল

নীলফামারীতে আজ আজহারীর মাহফিল, ১০ লক্ষাধিক লোকের উপস্থিতির টার্গেট (১৬৬৬৩)ইসরাইলের হুমকি তালিকায় তুরস্ক (১৪৪৬৩)বিজেপি প্রার্থীকে হারিয়ে মহীশূরের মেয়র হলেন মুসলিম নারী (১৩৮৭০)আতিকুলের বিরুদ্ধে ৭২ ঘণ্টায় ব্যবস্থার নির্দেশ (৮৩৫১)জয় বাংলা স্লোগান দিয়ে তাবিথের প্রচারণায় হামলা (৮১০২)মসজিদে মাইক ব্যবহারের অনুমতি দিল না ভারতের আদালত (৫৯৫১)মৃত ঘোষণার পর মা কোলে নিতেই নড়ে উঠল সদ্য ভূমিষ্ঠ শিশুটি (৫৭৮২)তাবিথের ওপর হামলা : প্রশ্ন তুললেন তথ্যমন্ত্রী (৫৪৪৯)দ্বিতীয় স্ত্রী তালাক দিয়ে ফিরলেন স্বামী, দুধে গোসল দিয়ে বরণ করলেন প্রথমজন (৫৩৯৭)ইশরাককে ফুল দিয়ে বরণ করে নিলো ডেমরাবাসী (৪৭৪৬)



unblocked barbie games play