১৯ অক্টোবর ২০১৯
শেখ সেলিম-বৈঠক

অপরাধীরা ছাড় পাবে না : শেখ সেলিম

অপরাধীরা ছাড় পাবে না : শেখ সেলিম - ছবি : সংগৃহীত

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, অপরাধী যেই হোক ছাড় পাবে না। এ ব্যাপারে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিরো টলারেন্স নীতি অবলম্বন করেছেন বলে জানান তিনি। শুক্রবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে চট্টগ্রাম বিভাগের জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে বৈঠককালে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। বৈঠকে আগামী ২০-২১ ডিসেম্বর আওয়ামী লীগের সম্মেলনের আগে চট্টগ্রাম জেলা-উপজেলা কমিটিগুলোর সম্মেলন সম্পন্ন করার নির্দেশ দেয়া হয়।

শেখ সেলিম বলেন, দলের গুটি কয়েক অপরাধীর দায় আওয়ামী লীগ নেবে না। দলের আগামী সম্মেলনের মাধ্যমে দলকে আরো সুসংগঠিত করা হবে।

তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যার পরে তৎকালীন সামরিক শাসকেরা মুক্তিযুদ্ধের ইতিহাস মুছে ফেলতে চেয়েছিল। আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে চেয়েছিল। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণে অপশক্তি পরাজিত হয়।

এ সময় আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, আবদুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামিম, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, মুজিবুল হক, চট্টগ্রাম সিটি মেয়র আজম নাসির প্রমুখ উপস্থিত ছিলেন। সূত্র : বাসস


আরো সংবাদ

দেশী-বিদেশী পাইলটরা লেজার লাইট আতঙ্কে (৩৯৯৩৬)পাকিস্তান বনাম ভারত যুদ্ধপ্রস্তুতি : কে কতটা এগিয়ে (২৮৪৮৪)ভারতীয় বিমানকে ধাওয়া পাকিস্তানের, আফগানিস্তান গিয়ে রক্ষা (২১৮৯৮)দুই বাঘের ভয়ঙ্কর লড়াই ভাইরাল (ভিডিও) (২০৬১৪)শীর্ষ মাদক সম্রাটের ছেলেকে আটকে রাখতে পারলো না পুলিশ, ব্যাপক দাঙ্গা-হাঙ্গামা (১৪৭১৯)রৌমারী সীমান্তে বিএসএফ’র গুলি ও ককটেল নিক্ষেপ! (১৪৫৭২)বিশাল বিমানবাহী রণতরী নির্মাণ চীনের, উদ্বেগে যুক্তরাষ্ট্রসহ অনেকে (১৪৩৩৮)‘গরু ছেড়ে মহিলাদের দিকে নজর দিন’,: মোদির প্রতি কোহিমা সুন্দরীর পরামর্শে তোলপাড় (১৩৫৮২)বিএসএফ সদস্য নিহত হওয়ার বিষয়ে যা বললো বিজিবি (১১৮৬৩)লেন্দুপ দর্জির উত্থান এবং করুণ পরিণতি (৯৩৩৫)



portugal golden visa