১৯ অক্টোবর ২০১৯

বগুড়ায় মাদকসহ সাবেক এমপির ছেলে আটক

বগুড়ায় মাদকসহ সাবেক এমপির ছেলে আটক - ছবি : সংগৃহীত

শহরের কালিতলা এলাকা থেকে আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্যের ছেলেকে ফেনসিডিলসহ আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটক রাহিদ মোস্তাফিজ (৪৫) সাবেক আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য পরলোকগত মোস্তাফিজুর রহমান পটল ও তার স্ত্রী সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য কামরুন্নাহার পুতুলের ছেলে বলে জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই আব্দুল ওয়াদুদ।

তার ভাষ্য, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে শহরের কালিতলা এলাকায় রাহিদের বাসায় অভিযান চালিয়ে একটি কালো ব্যাগের ভেতর থেকে ৫৫ বোতল ফেনসিডিল ও ফেনসিডিল বিক্রির নগদ ৪৭ হাজার টাকাসহ তাকে আটক করা হয়। তিনি দীর্ঘদিন ধরে ফেনসিডিল সেবন ও বিক্রি করে আসছিলেন। আটকের পর রাহিদ ফেনসিডিল বিক্রি এবং সেবনের কথা প্রাথমিকভাবে স্বীকার করেছে।

তার বিরুদ্ধে সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলে জানান ডিবির ওই কর্মকর্তা।


আরো সংবাদ

দেশী-বিদেশী পাইলটরা লেজার লাইট আতঙ্কে (৩৯৯৩৬)পাকিস্তান বনাম ভারত যুদ্ধপ্রস্তুতি : কে কতটা এগিয়ে (২৮৪৮৪)ভারতীয় বিমানকে ধাওয়া পাকিস্তানের, আফগানিস্তান গিয়ে রক্ষা (২১৮৯৮)দুই বাঘের ভয়ঙ্কর লড়াই ভাইরাল (ভিডিও) (২০৬১৪)শীর্ষ মাদক সম্রাটের ছেলেকে আটকে রাখতে পারলো না পুলিশ, ব্যাপক দাঙ্গা-হাঙ্গামা (১৪৭১৯)রৌমারী সীমান্তে বিএসএফ’র গুলি ও ককটেল নিক্ষেপ! (১৪৫৭২)বিশাল বিমানবাহী রণতরী নির্মাণ চীনের, উদ্বেগে যুক্তরাষ্ট্রসহ অনেকে (১৪৩৩৮)‘গরু ছেড়ে মহিলাদের দিকে নজর দিন’,: মোদির প্রতি কোহিমা সুন্দরীর পরামর্শে তোলপাড় (১৩৫৮২)বিএসএফ সদস্য নিহত হওয়ার বিষয়ে যা বললো বিজিবি (১১৮৬৩)লেন্দুপ দর্জির উত্থান এবং করুণ পরিণতি (৯৩৩৫)



portugal golden visa