২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

দা হাতে ৫ দিন ধরে প্রেমিকের বাড়িতে প্রেমিকা

- ছবি : নয়া দিগন্ত

বগুড়ার শেরপুরের শিখর গ্রামে প্রেমিক সবুজের বাড়িতে গত ৫ দিন ধরে বিয়ের দাবিতে অনশন করে আসছে প্রেমিকা। প্রেমিক পালিয়ে থাকায় দা হাতে আত্মহত্যার হুমকি প্রেমিকার।

জানা গেছে, উপজেলার ভবানীপুর ইউনিয়নের শিখর গ্রামের আব্দুস সালামের ছেলে মো. সবুজ মিয়া সিরাজগঞ্জের একটি কলেজে লেখাপড়া করা অবস্থায় সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়াকান্দা পাড়া গ্রামের বিক্রম শেখের কলেজ পড়ুয়া মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এরই এক পর্যায়ে বিয়ের কথা বলে সবুজ তার প্রেমিকাকে গত ১৪ সেপ্টেম্বর শনিবার বিকেলে মোবাইল ফোনে শিখর গ্রামের নিজ বাড়িতে ডেকে নিয়ে আসে। প্রেমিকা আসার পর সবুজ বাড়ি থেকে পালিয়ে যায়। এ ঘটনায় প্রেমিকা হতাশ হয়ে ওই বাড়িতে বিয়ের দাবিতে অনশন করলেও সবুজের পরিবারের লোকজন তাকে মারধর করছে বলে অভিযোগ উঠেছে।

এ প্রসঙ্গে প্রেমিকা বলেন, সবুজ বিয়ে না করলে দা দিয়ে নিজের গলা কেটে আত্মহত্যা করবো।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তাদের রিুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল