১৯ অক্টোবর ২০১৯

নেশার টাকা না দেয়ায় মসজিদে হামলা

নাটোর সদরের একডালায় বায়তুল হামদ জামে মসজিদ নির্মাণকারীদের কাছে নেশার টাকা চেয়ে না পাওয়ায় ৫/৬ বখাটে নেশাখোর নির্মাণাধীন মসজিদটিতে হামলা চালিয়ে কর্মরত শ্রমিকদের মারপিট করেছে।

এ ঘটনায় এলাকাবাসী এক বখাটেকে আটক করে পুলিশে সোর্পদ করেছে। এলাকাবাসীর পক্ষ থেকে জনৈক শাহিন আলম আটককৃত স্বপন (২০)সহ চারজনের নাম উল্লেখ করে নাটোর থানায় মামলা দায়ের করেছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, রোববার বিকেলে নাটোর সদরের একডালায় বায়তুল হামদ জামে মসজিদ নির্মাণকারীদের কাছে নেশার জন্য টাকা দাবী করে চার বখাটে নেশাখোর। এ সময় তারা টাকা দিতে না চাইলে নির্মাণাধীন মসজিদটিতে হামলা চালিয়ে কর্মরত শ্রমিকদের মারপিট শুরু করে। খবর পেয়ে এলাকাবাসী ছুটে আসলে পালিয়ে যাওয়ার সময় স্বপন নামে একজনকে আটক করা হয়। আটক স্বপন একই এলাকার বাবুর পুকুর পাড় গ্রামের মিস্ত্রিপাড়ার আব্দুর রহিমের ছেলে।

খবর পেয়ে তাৎক্ষণিক নাটোর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্বপনকে আটক করে থানায় নিয়ে আসে।

নাটোর থানার ওসি তদন্ত ফরিদুল ইসলাম এ ঘটনায় একজনকে আটক ও লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ

দেশী-বিদেশী পাইলটরা লেজার লাইট আতঙ্কে (৩৯৯৩৬)পাকিস্তান বনাম ভারত যুদ্ধপ্রস্তুতি : কে কতটা এগিয়ে (২৮৪৮৪)ভারতীয় বিমানকে ধাওয়া পাকিস্তানের, আফগানিস্তান গিয়ে রক্ষা (২১৮৯৮)দুই বাঘের ভয়ঙ্কর লড়াই ভাইরাল (ভিডিও) (২০৬১৪)শীর্ষ মাদক সম্রাটের ছেলেকে আটকে রাখতে পারলো না পুলিশ, ব্যাপক দাঙ্গা-হাঙ্গামা (১৪৭১৯)রৌমারী সীমান্তে বিএসএফ’র গুলি ও ককটেল নিক্ষেপ! (১৪৫৭২)বিশাল বিমানবাহী রণতরী নির্মাণ চীনের, উদ্বেগে যুক্তরাষ্ট্রসহ অনেকে (১৪৩৩৮)‘গরু ছেড়ে মহিলাদের দিকে নজর দিন’,: মোদির প্রতি কোহিমা সুন্দরীর পরামর্শে তোলপাড় (১৩৫৮২)বিএসএফ সদস্য নিহত হওয়ার বিষয়ে যা বললো বিজিবি (১১৮৬৩)লেন্দুপ দর্জির উত্থান এবং করুণ পরিণতি (৯৩৩৫)



portugal golden visa