২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আঁতকে উঠার মতো কৌশলে ৪ শিশু ধর্ষণ করলো পঞ্চাশোর্ধ জয়নাল

- ছবি : নয়া দিগন্ত

বগুড়ার ধুনটে পঞ্চাশোর্ধ ভ্যানচালক জয়নাল আবেদীনের (৫২) বিরুদ্ধে আরো দুটি শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এর আগে তার বিরুদ্ধে চার শিশুকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়। আদালতে জয়নাল চার শিশুকে ধর্ষণের কথা স্বীকার করেছে। আরো দুই শিশু ধর্ষণের অভিযোগ বিষয়ে তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

ধুনট থানা পুলিশ জানায়, গত মঙ্গলবার চার শিশুকে ধর্ষণের অভিযোগে ধুনট উপজেলার মথুরাপুর বাজার থেকে জয়নালকে গ্রেফতার করা হয়। গত ৬ সেপ্টেম্বর এবং ৮ সেপ্টেম্বর দুই দফায় চার শিশুকে ধর্ষণের অভিযোগে দুই অভিভাবক থানায় তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। তিনি মথুরাপুর ইউনিয়নের গোপালপুর খাদুলী গ্রামের মৃত ফজর আলীর ছেলে ।

স্থানীয়রা জানায়, প্রতিদিন সকালে জয়নাল ও তার স্ত্রী বাড়ী থেকে বের হয়। তিনি ভ্যানে করে শিশুদের স্কুল ও বাড়ীতে আনা নেয়া করে। শিশুদের সাথে খারাপ আচরণ করতে পারে এমন ধারণা কেউ করেনি। কারণ জয়নালের বয়স বেশী হওয়ায় এতদিন কেউ সন্দেহ তাকে করেনি।

তার বাড়ীতে জলপাই, কামরাঙ্গা গাছসহ ফলমূলের গাছ লাগিয়েছে। এই সব ফলমূলের প্রলোভন দিয়ে শিশুদের বাড়ীতে নিয়ে আসতো। ভ্যানে শিশুদের নিয়ে চলার সময় নানা-নাতনী সম্পর্কে তাদের সাথে খোলামেলা আলাপ করতো। এতে কোমলমতি শিশুরা তার কথায় আকৃষ্ট হতো। পরে কৌশলে তার বাড়ীতে নিয়ে এসে ধর্ষণ করতো। কিন্তু জয়নালের হুমকির কারণে এসব কথা শিশুরা তাদের বাবা মাকে বলতে সাহস পেত না।

এসব বিষয়ে ওই ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদ সেলিম জানান, জয়নাল সম্পর্কে এলাকার লোকজন বলছে, সে দীর্ঘদিন হলো এ ধরনের কাজ করে আসছিলো। বয়স্ক মানুষ দেখে কেউ সন্দেহ করেনি। ধরা পড়ার পর তার সম্পর্কে অনেক কথাই শোনা যাচ্ছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান বলেন, আরো দেই শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বিষয়টি তদন্তের জন্য শুক্রবার জয়নাল আবেদীনের বাড়ীতে গিয়েছিলাম। কথা বলেছি বিভিন্ন পেশার লোকজনের সাথে। তবে ওই দুই শিশু ধর্ষণের বিষয়ে অভিযোগ আরো খতিয়ে দেখা হবে।

এছাড়াও তদন্তের সময় অনেকেই বলেছেন, এ ধরনের আরো কাজ দীর্ঘদিন হলো করছিল সে।


আরো সংবাদ



premium cement