film izle
esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৫ ফেব্রুয়ারি ২০২০
নয়া দিগন্তে সংবাদ প্রকাশের পর

শিবগঞ্জের সেই সাইফুল পেলেন হুইল চেয়ার

অসহায় সাইফুল পেলেন একটি হুইল চেয়ার - ছবি : নয়া দিগন্ত

তিন বছর বয়সে টাইফয়েড জ্বর থেকে ধীরে ধীরে দুই পা সরু হয়ে যায় সাইফুল ইসলামের। সেই থেকে সরু পা দুটি অকেজো। বর্তমানে সাইফুলের বয়স প্রায় ৪৫ বছর। স্ত্রী সালমা, পাঁচ বছরের শিশু সিয়ামকে নিয়ে সাইফুলের সংসার চলে ভিক্ষায়। তিনি বগুড়ার শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়নের হরিপুর গ্রামের আ: সামাদের ছেলে।

সম্প্রতি দৈনিক নয়া দিগন্তে সাইফুল ইসলামের অসহায় জীবনচিত্র তুলে ধরে খবর প্রকাশিত হয়। খবরটি নজরে আসে আকবরিয়া গ্রুপের সিনিয়র ম্যানেজার সিরাজুল ইসলামের। তিনি সামাজিক সংগঠন ফেসবুক ফ্রেন্ডস্ সোসাইটি বগুড়ার সভাপতি। তার উদ্যোগে সাইফুল ইসলামকে দেয়া হয়েছে একটি হুইল চেয়ার। সোসাইটির সদস্যরা মঙ্গলবার বেলা ১১টায় পৌর পার্কে এ চেয়ার হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন ফেসবুক ফ্রেন্ডস্ সোসাইটি বগুড়ার সভাপতি মো: সিরাজুল ইসলাম, কাহালু আদর্শ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও ফেসবুক ফ্রেন্ডস্ সোসাইটি বগুড়ার সিনিয়র সহ-সভাপতি রেজাউল আখলাক, সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সাধারণ সম্পাদক গণেশ দাস, ফাঁপোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পথের দিশা ভাসমান স্কুলের সভাপতি প্রভাষক মহররম আলী, ব্যাংকার মেরাজুল হাসান, ফেসবুক ফ্রেন্ডস্ সোসাইটি বগুড়ার সাধারণ সম্পাদক প্রতীক ওমর, পথের দিশা ভাসমান স্কুলের সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ, সাংবাদিক মোস্তফা মোঘল, সাংবাদিক খলিলুর রহমান আকন্দ, মিদুল হাসান, গোলাম মোস্তফা, সাংবাদিক সুমন সরদার প্রমুখ।


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat