১৬ সেপ্টেম্বর ২০১৯

গভীর রাতে নৌকায় অনৈতিক কাজের সময় হাতেনাতে আটক

অনৈতিক কার্যকলাপের অপরাধে নাটোরের সিংড়ায় নৌকা থেকে ৫ যুবতীসহ ৭ যুবককে আটক করেছে সিংড়া থানা পুলিশ। রোববার গভীর রাতে গুড়নদীর ডাকবাংলো এলাকায় একটি শ্যালো ইঞ্জিন চালিত নৌকা থেকে তাদেরকে আটক করা হয়।

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, রোববার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের গুড়নদীর ডাকবাংলো এলাকায় একটি শ্যালো ইঞ্জিন চালিত নৌকায় অভিযান চালায় পুলিশ। অভিযানে ৫ তরুণীসহ ৭ যুবককে আটক করা হয়।

ওসি আরো বলেন, বর্ষা মৌসুমে চলনবিলে নৌকা ভ্রমণের নামে বিভিন্ন এলাকার মেয়েরা এসে টাকার বিনিময়ে অসামাজিক কার্যকলাপ করে। আর এর পেছনে এক শ্রেণির চক্র কাজ করছে। সেই চক্রকে ধরতেও পুলিশ কাজ করছে। আটকৃতদের বিরুদ্ধে মামলা প্রস্তুতি চলছে।

আটককৃত যুবকেরা হলো, সিংড়া উপজেলার সাঐল গ্রামের আয়নুদ্দিনের ছেলে সবুজ (২৫), কলম হরিণা গ্রামের আঃ জলিলের ছেলে রাকিবুল ইসলাম (২৪), পেট্রোবাংলা মহল্লার হোসেন আলীর ছেলে মিঠুন আহমেদ (২৫), কতুয়াবাড়ি গ্রামের আব্দুল আজিজের ছেলে রবিউল ইসলাম (৩০), একই গ্রামের রমজান আলীর ছেলে নজরুল ইসলাম (৩৫), বাসুয়াপাড়ার আব্দুল মান্নানের ছেলে রুহুল আমিন (২২), পাশবর্তী আত্রাই থানার গফুর এর ছেলে জালাল উদ্দিন (৪০)।

আটককৃত তরুণীরা হলেন, অনন্যা ওরফে রেশমা (২৫), সাদিয়া খাতুন (১৯), লাইলা খাতুন (২৫), প্রিয়া খাতুন (২১), শাহীনা খাতুন (১৯)।


আরো সংবাদ

স্ত্রীর স্বীকৃতি না দেয়ায় ‘স্বামী’র বিরুদ্ধে ধর্ষণ মামলা আর কত বছর খেললে বাংলাদেশ আত্মবিশ্বাস ফিরে পাবে? এরশাদের আসনে জাপাকে সমর্থন দিয়ে আ’লীগ প্রার্থী রাজুর প্রার্থীতা প্রত্যাহার জাতীয় পার্টিতে কোনো বিভেদ নেই : জিএম কাদের অস্থির মধ্যপ্রাচ্যে আরেকটি যুদ্ধ আসন্ন? হত্যা মামলার এজাহার পাল্টে দেয়ার অভিযোগে ওসির বিরুদ্ধে তদন্তের নির্দেশ গণতন্ত্র ফিরিয়ে আনতে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে : জিএম সিরাজ দুর্নীতি এখন রাষ্ট্র প্রশাসনের স্বাভাবিক নিয়মে পরিণত হয়েছে : ওয়ার্কার্স পার্টি  ‘পিএসসি- ২০১৯’ দেশের স্বার্থবিরোধী : জাতীয় কমিটি মেট্রোরেলের নিরাপত্তায় বিশেষ পুলিশ ইউনিট গঠনে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ চ্যাম্পিয়ন খেলোয়াড় কখনোই বাতিল করা যায় না : রিকি পন্টিং

সকল