২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

তাড়াশে ভিমরুলের কামড়ে নারী-শিশুসহ আহত ৫

তাড়াশে ভিমরুলের কামড়ে নারী-শিশুসহ আহত ৫ - ফাইল ছবি

সিরাজগঞ্জের তাড়াশে ভিমরুলের কামড়ে নারী ও শিশু সহ ৫ জন গুরুতর অসুস্থ্য হয়ে পড়েছেন। তাদেরকে তাড়াশ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

উপজেলার পেঙ্গুয়ারী, কোহিত, মাদারজানী, বিলাসপুর ও তাড়াশ সদর গ্রামে শুক্রবার সকালে পৃথক পৃথক ভাবে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ওই সকল গ্রামে কাজ করতে গিয়ে গাছে ও বাড়িতে বাসা বেঁধে থাকা ভিমরুলের দলের আক্রমণে রাবেয়া খাতুন (২৫), সোহাগ (১২) , সামাদ (৪০), নূর হোসেন (৩৫) ও আমেনা খাতুন (৩৫) পাঁচ জন গুরুতর অসুস্থ হন।

মুমুর্ষু অবস্থায় অসুস্থ্য ওই পাঁচ জনকে তাড়াশ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি তাড়াশ হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. দেবব্রত রায় নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার

সকল