১৯ সেপ্টেম্বর ২০১৯

ধুনটে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে স্কুলছাত্র নিহত

-

বগুড়ার ধুনট উপজেলায় নির্মানাধীন দ্বি-তল ভবনের ছাদ থেকে পড়ে শাকিল আহম্মেদ (১৪) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। গতকাল বুধবার নিমগাছী ইউনিয়নের সোনাহাটা বাজারে এ ঘটনা ঘটে।

নিহত শাকিল সাতবেঁকী গ্রামের কৃষক আব্দুল ওয়াহেদ বক্সের ছেলে এবং সোনাহাটা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোনাহাটা বাজারের চারমাথায় নান্দিয়ারপাড়া গ্রামের মোর্শেদ ফকির ও ছানা ফকির নামের দুই সহোদরের নির্মানাধীন একটি বাণিজ্যিক ভবন রয়েছে। ওই ভবনের নিচতলায় বিভিন্ন ধরনের ব্যবসা প্রতিষ্ঠান এবং গ্রামীণ ব্যাংকের নিমগাছী শাখা কার্যালয় রয়েছে। দ্বিতীয় তলায় ভবনের নির্মাণকাজ চলছে। ওই ভবনের ছাদে প্রায়ই এলাকার কিশোর-তরুণ ও যুবক ছেলেরা আড্ডা দেয়।

গতকাল বুধবার সকাল ১১টায় শাকিল আহম্মেদ তার দুই বন্ধুর সাথে ওই ভবনের ছাদে ওঠে। এর কিছু সময় পর শাকিল দ্বিতীয় তলার ছাদ থেকে পড়ে যায়। এসময় শাকিল বাঁচার জন্য ভবনের সামনে থাকা বৈদ্যুতিক তার স্পর্শ করে। ঘটনার সময় ছাদ থেকে নেমে দৌড়ে পালায় তার দুই বন্ধু।

স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় শাকিলকে উদ্ধার করে। পরে তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান হাসপাতালে ভর্তি করা হয়। শাকিলের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টায় শাকিল আহম্মেদের মৃত্যু হয়।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন বলেন, ছাদ থেকে পড়ে স্কুলছাত্র আহত হওয়ার খবর শোনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। স্থানীয় লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। আহত স্কুলছাত্র বগুড়ায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। পুলিশ বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।


আরো সংবাদ