২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পাবনায় ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যা

পাবনায় ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যা - ছবি : নয়া দিগন্ত

জেলার ফরিদপুরে সাথী খাতুন (২০) নামে এক গৃহবধূকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার দিবাগত রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে। নিহত সাথী খাতুন ফরিদপুর পৌর সদরের টিয়ারপাড়া মহল্লার মিজানুর রহমানের স্ত্রী ও উপজেলার ডেমরা ইউনিয়নের পাচুয়াবাড়ি গ্রামের আব্দুল মজিদের মেয়ে।

পরিবারের সদস্যরা জানায়, পারিবারিক কলহের জেরে এক মাস আগে স্বামীর ওপর অভিমান করে বাবার বাড়িতে চলে যান সাথী। বুধবার রাতে ছোট বোনে সঙ্গে ঘুমিয়েছিলেন তিনি। রাতে দুর্বৃত্তরা ঘরে ঢুকে সাথীকে গলা ও ঘাড়ে কুপিয়ে পালিয়ে যায়। গোঙানির শব্দ শুনে তার বোন মীম টের পায়। পরে সবাই এসেও তাকে বাঁচাতে পারেননি। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত সাথী খাতুনের বাবা আব্দুল মজিদ জানান, চার বছর আগে মিজানুর রহমানের সাথে বিয়ে হয় সাথীর। পারিবারিক কলহের কারণে মাঝেমধ্যেই সাথীকে মারধর করতো তার স্বামী। এক মাস আগে বাবার বাড়িতে আসে সাথী। এ নিয়ে স্বামীর বিরুদ্ধে মামলাও করেন তিনি। এ কারণে ক্ষুব্ধ হয়ে সাথীকে তার স্বামী হত্যা করেছে বলে দাবি তার।

পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজিব শাহরীন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement