২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

১৪ জন্মান্ধ প্রতিবন্ধীকে এক বছরের খাদ্য ও বস্ত্র দিলেন এমপি সিরাজ

-

বগুড়ার শিবগঞ্জে ময়দানহাটা ইউনিয়নে সোবহানপুর পোড়াবাড়ি গ্রামের ১৪ জন্মান্ধ প্রতিবন্ধী সদস্যদের মাঝে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান প্রদত্ত এক বছরের খাদ্য ও বস্ত্র সহায়তা দিলেন বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম মো: সিরাজ।

সোমবার দুপুরে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে প্রধান অতিথি হিসেবে তিনি প্রতিবন্ধী ওই পরিবারের বাড়িতে গিয়ে তাদের খোঁজখবর নিয়ে এ সহায়তা দেন। এর আগে তাদের অসহায় জীবন-জীবিকা নিয়ে গত ১০ আগস্ট দৈনিক নয়া দিগন্ত পত্রিকায় সংবাদ প্রকাশিত হলে বিষয়টি আলোচনায় আসে।

এ সময় আরো উপস্থিত ছিলেন কাহালু-নন্দীগ্রাম আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোশারফ হোসেন এমপি, রেজাউল করিম বাদশা, সদর উপজেলার সাবেক চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা, জেলা বিএনপির সদস্য ও শিবগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান মীর শাহে আলম, স্বেচ্ছাসেবকদলের এবিএম মাজেদুর রহমান জুয়েল, হামিদুল হক হিরু, বিএনপি নেতা এবিএম কামাল সেলিম, ময়দানহাটা ইউপির সাবেক চেয়ারম্যান মাহবুবুর রহমান মানিক, আব্দুল করিমসহ প্রমুখ।

স্থানীয়রা জানায়, অন্ধ বাবা আব্দুল জব্বারের মৃত্যুর পর অন্যের সাহায্য-সহযোগিতায় বড় হয়েছে শহিদুল, বুলু, টুলু, জহিলা, শহিদা, মোমেনা নামে তারা ছয় ভাই বোন ও তাদের প্রতিবন্ধী সন্তান রুমি, মীম, জীম বাবু, মানিক, বুলবুলি ও রাজিয়াসহ ১৪ জন জন্মান্ধ।


আরো সংবাদ



premium cement