২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সম্পর্ক না মানায় একসাথে তরুণ-তরুণীর আত্মহত্যা

সম্পর্ক না মানায় একসাথে তরুণ-তরুণীর আত্মহত্যা - ছবি : সংগৃহীত

নওগাঁর পত্নীতলায় আদিবাসী ২ তরুণ-তরুণীর প্রেমে বাঁধা দেয়ায় এক রশিতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তাদের প্রেমের সম্পর্ক উভয় পরিবার থেকে মেনে না নিয়ে বরং বাধাঁ দেয়ায় শনিবার ভোররাতে উপজেলার গোপীনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে ঈদগাহ মাঠের এক আম গাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। সকালে তাদের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এলাকাবাসী, নিহতদের স্বজন ও পত্নীতলা থানার ওসি পরিমল কুমার চক্রবর্তী জানান, নজিপুর মহিলা ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্রী উপজেলার কৃষ্ণপুর ইউপির গোপীনগর আদিবাসী এলাকার পরান মুর্মুর মেয়ে কাজলী মুর্মু (১৮)এর সাথে পত্নীতলা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীতে অধ্যয়নরত একই এলাকার পাশ্ববর্তী বাড়ির সুধীর হেমব্রমের ছেলে জয় হেমব্রম (১৭)র সাথে দীর্ঘদিন যাবৎ প্রেমের সম্পর্ক চলে আসছিল। এ অবস্থায় শুক্রবার রাতে কাজলীর পরিবারে বিষয়টি জানাজানির পর তার পরিবার তা মেনে না নিলে শনিবার ভোররাতে কাজলী ও জয় গোপীনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সন্নিকটে ঈদগাহ মাঠের একটি আম গাছে গলায় ফাঁস দিয়ে এক সাথে আত্মহত্যা করে। সকালে এলাকাবাসী গলায় ফাঁস দেয়া অবস্থায় তাদের লাশ গাছে ঝুলে থাকতে দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নওগাঁ মর্গে প্রেরন করেছে। প্রেমঘটিত কারনেই তারা আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ।


আরো সংবাদ



premium cement