২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ১০

- ফাইল ছবি

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামীলীগের দু’গ্রুপের সংঘর্ষে জয়পুরহাটের কালাই উপজেলার কুসুমসারা এলাকায় সামছদ্দিন (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। আহত হয়েছেন অন্তত ১০ জন। শুক্রবার রাতে কালাই উপজেলার মাত্রাই কুসুমসারা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বেড়া দেয়াকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

কালাই থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ জানান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কালাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলনের সমর্থকরা কুসুমসারা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ ঘেরার জন্য বেড়া দিচ্ছিল, এ সময় আওয়ামীলীগ নেতা মাত্রায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আ.ন.ম শওকত হাবিব তালুকদার লজিক সমর্থকরা বাধা দিলে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে আহত হয় অন্তত ১০ জন। আহতদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাদের মধ্যে সামছদ্দিন নামে একজনের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে তিনি মারা যান।

নিহত সামছদ্দিন কালাই উপজেলার কুসুমসাড়া গ্রামের মৃত বছির উদ্দিন সরদারের ছেলে।

ঘটনার পর রাতেই মাত্রায় ইউনিয়নের চেয়ারম্যান শওকত হাবিব তালুকদার লজিক এর সমর্থক আব্দুল হান্নান বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০-১২ জনকে আসামি করে কালাই থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর শনিবারে  এজাহার ভূক্ত শামীম ,আব্দুর রশীদ, নাসির উদ্দীন ও রসুল কে গ্রেফতার করেছে।


আরো সংবাদ



premium cement