২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শাজাহানপুরে প্রবাসীর স্ত্রীকে নির্যাতন, বখাটে গ্রেফতার

শাজাহানপুরে প্রবাসীর স্ত্রী নির্যাতন, বখাটে গ্রেফতার - নয়া দিগন্ত

বগুড়ার শাজাহানপুরে এক মালয়েশিয়া প্রবাসীর স্ত্রীকে নির্যাতনের দায়ে অবশেষে গ্রেফতার হয়েছে একই এলাকার মৃত আবু জাফরের ছেলে বখাটে মিজানুর রহমান আবু (৩০)। বুধবার রাতে অভিযানে চালিয়ে আবুকে গ্রেফতার করেছে মামলার তদন্তকারী কর্মকর্তা শাজাহানপুর থানার উপ-পরির্দশক সোহেল রানা।

অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা যায়, নির্যাতনের শিকার বেবি বেগমকে স্বামীর অবর্তমানের সুযোগ নিয়ে অনৈতিক কাজের জন্য কুপ্রস্তাব দিয়ে পাত্তা না পেয়ে এক রাতে প্রবাসীর স্ত্রীর ঘরে ঢোকে লম্পট আবু। তখন তার চিৎকারে আবু পালিয়ে যায়। পরদিন ঘরে ঢোকার বিষয়ে জানতে চাইলে ও্ই প্রবাসীর স্ত্রী ও ছেলেকে দড়ি দিয়ে বেঁধে মারপিট করে। এ ঘটনায় ওই নারী তখন মামলা দায়ের করে শাজাহানপুর থানায়। এ মামলায় জামিনে এসে নির্যাতনের মাত্রা বাড়িয়ে দেয় আবু। এমনকি প্রবাসীর পরিবারকে ঘরছাড়া করে।

পূর্বের মামলা তুলে নেয়ার হুমকি দিয়ে গত মঙ্গলবার সন্ধ্যায় আবারো প্রবাসীর স্ত্রীকে তার টিনের ছাপড়া ঘর হতে মারপিট করতে করতে বাড়ির বাইরে এনে ফেলে দেয়। নির্যাতন সইতে না পেরে তিনি এক পর্যায়ে অজ্ঞান হয়ে পড়লে লম্পট আবু ও তার সঙ্গীরা পালিয়ে যায়।

পুলিশ অজ্ঞান অবস্থায় ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এ ঘটনায় মঙ্গলবার রাতেই বাদী হয়ে শাজাহানপুর থানায় মামলা দায়ের করে নির্যাতিত ওই নারী ও তার ছেলে।

এ মামলার প্রেক্ষিতেই বুধবার রাতে মামলার প্রধান আসামি বখাটে মিজানুর রহমান ওরফে আবুকে গ্রেফতার করে থানা পুলিশ।
স্থানীয় হায়দার আলী বলেন, ‘নেশাখোর এই বখাটে মহল্লার বিশৃঙ্খলার প্রধান কারণ ছিল। সুপরার্মশ দিয়েও কোন লাভ হয়নি।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা শাজাহানপুর থানার সাব-ইন্সপেক্টর সোহেল রানা জানান, অভিযোগের সত্যতা পেয়ে মামলার ২৪ ঘন্টা না পেরুতেই প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু

সকল