১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় বাস খাদে পড়ে সেনাসদস্য নিহত : আহত ৬

- ফাইল ছবি

শনিবার রংপুর-বগুড়া মহাসড়কের শিবগঞ্জ উপজেলার রহবল নামক স্থানে এক যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে উল্টে পড়ে ঘটনাস্থলে এক সেনাসদস্য নিহত এবং ৬ জন আহত হয়েছে।

হাইওয়ে পুলিশের গোবিন্দগঞ্জ থানার ওসি আব্দুল কাদের জিলানী জানান, লক্ষ্মিপুর জেলা থেকে একটি যাত্রীবাহি বাস রংপুরের উদ্দেশ্যে যাচ্ছিল। সকাল সাড়ে ৭ টায় যাত্রীবাহি বাস (ঢাকা মেট্রো ব ১৪-৮৭২০) বগুড়ার শিবগঞ্জ উপজেলার রহবল নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় বান্দরবনে কর্মরত এক সেনা সদস্য সার্জেন্ট আব্দুল আজিজ (৩৫) ঘটনাস্থলে মারা যায়। তার বাড়ি লক্ষ্মিপুর জেলায় । তিনি লক্ষ্মিপুর থেকে সৈয়দপুর ক্যানমেন্টে যাচ্ছিলেন।

বাসটি হাইওয়ে পুলিশ হেফাজতে আছে। এই ঘটনায় ৬ জন আহত হয়েছে। আহতরা স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎিসাধীন আছেন।


আরো সংবাদ



premium cement
ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩

সকল