১৬ সেপ্টেম্বর ২০১৯

বগুড়ায় বাস খাদে পড়ে সেনাসদস্য নিহত : আহত ৬

শনিবার রংপুর-বগুড়া মহাসড়কের শিবগঞ্জ উপজেলার রহবল নামক স্থানে এক যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে উল্টে পড়ে ঘটনাস্থলে এক সেনাসদস্য নিহত এবং ৬ জন আহত হয়েছে।

হাইওয়ে পুলিশের গোবিন্দগঞ্জ থানার ওসি আব্দুল কাদের জিলানী জানান, লক্ষ্মিপুর জেলা থেকে একটি যাত্রীবাহি বাস রংপুরের উদ্দেশ্যে যাচ্ছিল। সকাল সাড়ে ৭ টায় যাত্রীবাহি বাস (ঢাকা মেট্রো ব ১৪-৮৭২০) বগুড়ার শিবগঞ্জ উপজেলার রহবল নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় বান্দরবনে কর্মরত এক সেনা সদস্য সার্জেন্ট আব্দুল আজিজ (৩৫) ঘটনাস্থলে মারা যায়। তার বাড়ি লক্ষ্মিপুর জেলায় । তিনি লক্ষ্মিপুর থেকে সৈয়দপুর ক্যানমেন্টে যাচ্ছিলেন।

বাসটি হাইওয়ে পুলিশ হেফাজতে আছে। এই ঘটনায় ৬ জন আহত হয়েছে। আহতরা স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎিসাধীন আছেন।


আরো সংবাদ

ভারতের অসাড় ও ফাঁকা আশ্বাসের উপর ভরসার কোনো সুযোগ নেই : সাইফুল হক দিনে ২ লাখ টাকা চাঁদা দাবি জবি ছাত্রলীগের! কম দেয়ায় মারধর সাভারে বকেয়া বেতনের দাবিতে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ ইরানের সাথে যুদ্ধের জন্য আমেরিকা প্রস্তুত কিশোরগঞ্জে হত্যা মামলায় ৪ সহোদরসহ ১০ জনের যাবজ্জীবন পাবলিক বিশ্ববিদ্যালয়ে ৪ বছরে ১২ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট, খরচে স্বচ্ছতা কতটা? সাভারে নদীতে নিখোঁজ জেলের লাশ উদ্ধার গৃহবধূর অশ্লীল ভিডিও ধারণ করে চাঁদা দাবি : যুবক গ্রেফতার সাপ-কুমির নিয়ে মোদিকে হুমকি পাকিস্তানি শিল্পীর মহাদেবপুরে বিএনপির আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত মেয়েকে নিয়ে ট্রেনের নিচে লাফ দিয়ে মায়ের আত্মহত্যা

সকল