১৩ নভেম্বর ২০১৯

বগুড়ায় বাস খাদে পড়ে সেনাসদস্য নিহত : আহত ৬

শনিবার রংপুর-বগুড়া মহাসড়কের শিবগঞ্জ উপজেলার রহবল নামক স্থানে এক যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে উল্টে পড়ে ঘটনাস্থলে এক সেনাসদস্য নিহত এবং ৬ জন আহত হয়েছে।

হাইওয়ে পুলিশের গোবিন্দগঞ্জ থানার ওসি আব্দুল কাদের জিলানী জানান, লক্ষ্মিপুর জেলা থেকে একটি যাত্রীবাহি বাস রংপুরের উদ্দেশ্যে যাচ্ছিল। সকাল সাড়ে ৭ টায় যাত্রীবাহি বাস (ঢাকা মেট্রো ব ১৪-৮৭২০) বগুড়ার শিবগঞ্জ উপজেলার রহবল নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় বান্দরবনে কর্মরত এক সেনা সদস্য সার্জেন্ট আব্দুল আজিজ (৩৫) ঘটনাস্থলে মারা যায়। তার বাড়ি লক্ষ্মিপুর জেলায় । তিনি লক্ষ্মিপুর থেকে সৈয়দপুর ক্যানমেন্টে যাচ্ছিলেন।

বাসটি হাইওয়ে পুলিশ হেফাজতে আছে। এই ঘটনায় ৬ জন আহত হয়েছে। আহতরা স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎিসাধীন আছেন।


আরো সংবাদ

ডা. শফিকুর রহমান জামায়াতে ইসলামীর আমীর নির্বাচিত (২৬৯৯৯)বাবরি রায় নিয়ে যা বললেন দিল্লির শাহী ইমাম (২৫২৯২)বিয়ের ২৮ দিন পর স্বামী হারানো সেই আফরোজার কোলে নতুন অতিথি (১২০৩৩)মন্দিরের আগে রামের বিশাল মূর্তি অযোধ্যায় (১১৯১২)হাসপাতালের মর্গে ছোঁয়ামনির নিথর দেহ, ইয়াছিনের খোঁজে স্বজনদের আহাজারি (১০৮৮৭)ট্রেন দুর্ঘটনা : বি.বাড়িয়া সদর হাসপাতালে ভর্তি ৪৪, রক্তের প্রয়োজন (৯৭৮৬)ব্রিটেনের নির্বাচনে পাকিস্তান-ভারত লড়াই! (৮৪৯৬)বাবরি মসজিদের স্থানে রাম মন্দির নির্মাণ নিয়ে হিন্দু সংগঠনগুলোতে প্রকাশ্য মতপার্থক্য ও বাকযুদ্ধ (৮১১২)গোসলের পর কাফন পরানো হলেও জানাজা হল না কিবরিয়ার (৭৮২৫)মিয়ানমারের বিরুদ্ধে মামলা করায় গাম্বিয়াকে ঢাকার অভিনন্দন (৭৭৫৬)