২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নৌকার কর্মীকে সিগারেটের ‘ছ্যাঁকা’ দিলো আ. লীগ কর্মীরা

- ছবি : সংগৃহীত

নাটোরের সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে কাজ করার অপরাধে মো. ইমরান হোসেন তোতা নামের এক আওয়ামী লীগ কর্মীকে মঙ্গলবার রাতে শেরকোল ইউনিয়নের শিববাড়ী এলাকায় মারধর করে বুকে সিগারেটের আগুনের ছ্যাঁকা দিয়েছে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেলের ঘনিষ্ঠ সহচর জাহিদ, মামুন ও সুমন। ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল স্থানীয় এমপি ও আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক।

আহত ইমরান হোসেন তোতাকে বুধবার দুপুরে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তোতা উপজেলার শেরকোল ইউনিয়নের তেমুখ নওদাপাড়া গ্রামের মৃত ইসমাইল সরদারের ছেলে।

স্থানীয়রা জানায়, গত উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিকের পক্ষে কাজ করেন ইমরান হোসেন তোতা। নির্বাচনে শফিক জয়লাভ করলে তোতার উপর ক্ষুদ্ধ হয়ে তাকে সিংড়া ছাড়ার হুমকি দেন রুবেলের সমর্থকরা। এতে কুষ্টিয়া চলে যান তোতা। গতকাল রাতে এসে বন্ধুদের সাথে দেখা করে বাড়ি ফেরার সময় শিববাড়ি এলাকায় রুবেলের সমর্থক করিম, মামুন, সুমন, জাহিদ ও আরিফসহ অজ্ঞাত বেশ কয়েকজন তোতার পথরোধ করে। এসময় তাকে তুলে নিয়ে পাশ্ববর্তী একটি মার্কেটের ভেতরে নিয়ে মারধর করে বুকে সিগারেটের ছ্যাকা দেয় তারা।

তোতা সাংবাদিকদের জানান, নৌকার পক্ষে কাজ করায় তিনি হামলার শিকার হয়েছেন। রুবেলের সমর্থকদের ভয়ে থানায় অভিযোগ করার সাহস পাচ্ছি না।

এ ঘটনায় নিজের কর্মী-সমর্থকদের সম্পৃক্ততার কথা অস্বীকার করে শেরকোল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল বলেন, কোন ধরনের হামলার বিষয়টি তিনি জানতেন না। এখন জেনে খোঁজ নেবেন। 

সিংড়া থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম জানান, হামলার ব্যাপারে কেউ কোন অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন তিনি।

সিংড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগ সভাপতি শফিকুল ইসলাম শফিক বলেন, বিগত উপজেলা নির্বাচনে যারাই নৌকার পক্ষে কাজ করেছেন তারাই বিভিন্নভাবে লাঞ্ছিত হয়েছেন। দিনমজুর তোতার উপর হামলায় তীব্র নিন্দা জানিয়ে এ  ঘটনার বিচার সুষ্ঠু বিচার দাবী করেছেন তিনি।


আরো সংবাদ



premium cement