১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

‘যতদিন বেঁচে থাকবো এই মামলা আমাদের গর্ব’

বক্তব্য রাখছেন জুনাইদ আহমেদ পলক - ছবি : নয়া দিগন্ত

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বঙ্গবন্ধুর অবর্তমানে বাংলাদেশে যেন মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন হতে না পারে, বঙ্গবন্ধুর আদর্শ অসাম্প্রদায়িক গতিশীল বাংলাদেশ যেন সোনার বাংলাদেশে পরিণত হতে না পারে তার জন্য বঙ্গবন্ধুর সকল উত্তরসূরিকে নির্মমভাবে হত্যা করেছে। তাদের ভয় ছিল একবিন্দু রক্তবিন্দু বঙ্গবন্ধুর বেঁচে থাকে তাহলে সেই রক্তবিন্দু থেকে কোটি কোটি বঙ্গবন্ধুর জন্ম হবে। আর সেই রক্তকে কোনো ভাবেই দাবিয়ে রাখতে পারবে না।

পলক আরো বলেন, ২১ আগস্ট জননেত্রী শেখ হাসিনার ওপর সন্ত্রাসী হামলার দিন আমরা যারা আন্দোলন করেছিলাম। সেদিন আন্দোলনের কারণে যাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়া হয়েছিল। আমরা যতদিন বেঁচে থাকবো এই মামলা আমাদের গর্ব।

তিনি বলেন, আমাদের প্রধান শত্রু সন্ত্রাস, মাদক ও দারিদ্র্যতা। আর এর জন্য আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ হতে হবে। উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠা অব্যাহত রাখতে হবে।

আজ বুধবার দুপুরে নাটোরের সিংড়া উপজেলা হলরুমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎবার্ষিকী এবং ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. ওহিদুর রহমান শেখের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিংড়া পৌরসভার মেয়র মো: জান্নাতুল ফেরদৌস, থানা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ, আ’লীগ নেতা অ্যাড. জিল্লুর রহমান, থানা যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম, পৌর যুবলীগের সভাপতি সোহেল তালুকদার প্রমুখ।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল