২০ সেপ্টেম্বর ২০১৯

‘যতদিন বেঁচে থাকবো এই মামলা আমাদের গর্ব’

বক্তব্য রাখছেন জুনাইদ আহমেদ পলক - ছবি : নয়া দিগন্ত

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বঙ্গবন্ধুর অবর্তমানে বাংলাদেশে যেন মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন হতে না পারে, বঙ্গবন্ধুর আদর্শ অসাম্প্রদায়িক গতিশীল বাংলাদেশ যেন সোনার বাংলাদেশে পরিণত হতে না পারে তার জন্য বঙ্গবন্ধুর সকল উত্তরসূরিকে নির্মমভাবে হত্যা করেছে। তাদের ভয় ছিল একবিন্দু রক্তবিন্দু বঙ্গবন্ধুর বেঁচে থাকে তাহলে সেই রক্তবিন্দু থেকে কোটি কোটি বঙ্গবন্ধুর জন্ম হবে। আর সেই রক্তকে কোনো ভাবেই দাবিয়ে রাখতে পারবে না।

পলক আরো বলেন, ২১ আগস্ট জননেত্রী শেখ হাসিনার ওপর সন্ত্রাসী হামলার দিন আমরা যারা আন্দোলন করেছিলাম। সেদিন আন্দোলনের কারণে যাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়া হয়েছিল। আমরা যতদিন বেঁচে থাকবো এই মামলা আমাদের গর্ব।

তিনি বলেন, আমাদের প্রধান শত্রু সন্ত্রাস, মাদক ও দারিদ্র্যতা। আর এর জন্য আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ হতে হবে। উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠা অব্যাহত রাখতে হবে।

আজ বুধবার দুপুরে নাটোরের সিংড়া উপজেলা হলরুমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎবার্ষিকী এবং ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. ওহিদুর রহমান শেখের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিংড়া পৌরসভার মেয়র মো: জান্নাতুল ফেরদৌস, থানা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ, আ’লীগ নেতা অ্যাড. জিল্লুর রহমান, থানা যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম, পৌর যুবলীগের সভাপতি সোহেল তালুকদার প্রমুখ।


আরো সংবাদ

রিফাত-নয়ন উভয়ের সাথেই সম্পর্ক রাখতেন মিন্নি ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বিজেপির প্রবীণ নেতা গ্রেফতার কারা পেতেন ক্যাসিনো থেকে আয়ের ভাগ, নাম বলেছেন খালেদ হোয়াইট হাউস থেকে মাত্র দুই মাইল দূরে ছয়জন গুলিবিদ্ধ চাঁপাইনবাবগঞ্জে যুবকের কবজি কাটার অভিযোগে চেয়ারম্যানসহ আটক ২ বিএনপির সময় ক্যাসিনোগুলো ছিল, অ্যাকশন নেয়নি : কাদের জমি লিখে না দেয়ায় বৃদ্ধ বাবাকে মারধর করে পানিতে চুবালো ছেলে শিবগঞ্জে প্রতিবন্ধী স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ দফতরির বিরুদ্ধে দক্ষিণ আফ্রিকা যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় ২ সহোদর নিহত ফেসবুক ভেঙ্গে দেয়ার প্রস্তাব , ট্রাম্পকে যা বলেছেন জাকারবার্গ স্কুল শিক্ষকের ছয় স্ত্রী, সংখ্যা আরো বাড়াতে শালিকাকে প্রস্তাব দেয়ার অভিযোগ

সকল




gebze evden eve nakliyat Paykasa buy Instagram likes Paykwik Hesaplı Krediler Hızlı Krediler paykwik bozdurma tubidy