১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

পুঠিয়ায় নিখোঁজের ৪ মাস পর মা-ছেলে উদ্ধার

-

রাজশাহীর পুঠিয়ায় হাসপাতালে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ হওয়া মা ও ছেলেকে প্রায় চার মাস পর উদ্ধার করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও উপ-পরিদর্শক মাইনুল ইসলাম মা-ছেলে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকাল মঙ্গলবার দিবাগত রাতে গোপন সংবাদে নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলায় ওই গৃহবধূর ভাইয়ের বাড়ি থেকে তাদের উদ্ধার করা হয়েছে।

তিনি আরো বলেন, ওই গৃহবধূকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, স্বামীর সাথে অভিমান করে ছেলেকে নিয়ে ঢাকায় আত্মগোপনে ছিলেন তিনি। দু’দিন আগে ওই গৃহবধূ ছেলেকে নিয়ে ভাইয়ের বাড়ি বেড়াতে আসেন। আমরা খবর পেয়ে সেখান থেকে তাদের উদ্ধার করেছি।

উল্লেখ্য, উপজেলা সদর এলাকার কাঁঠালবাড়ীয়া গ্রামের (হলদারপাড়া) সঞ্জিত চন্দ্র হলদারের স্ত্রী পারুল রানী হলদার (৩০) ও তাদের একমাত্র ছেলে দীপ কুমার হলদার (৬) গত ৮ মে সকালে হাসপাতালে চিকিৎসা নেয়ার জন্য বাড়ি থেকে বের হয়। এরপর তারা আর বাড়ি ফিরেনি। তাদের সন্ধানে বিভিন্ন স্থানে খোঁজ-খবর করে কোনো হদিস না পাওয়ায় গত ২৭ মে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।


আরো সংবাদ



premium cement
বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’ ইরানের সাথে ‘উঁচু দরের জুয়া খেলছে’ ইসরাইল! অসুস্থ নেতাকর্মীদের পাশে সালাম-মজনু গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু মসজিদের ভেতর থেকে খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা

সকল