২১ সেপ্টেম্বর ২০১৯

খালেদা জিয়ার জন্মবার্ষিকী উপলক্ষে বগুড়ায় বিএনপির দোয়া মাহফিল

জেলার ২৪ সাংগঠনিক থানা কমিটি বিলুপ্ত ঘোষণা
-

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৫তম জন্মবার্ষিকী পালন করেছে বগুড়া জেলা বিএনপি। এ উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ শুক্রবার বাদ জুম্মা শহরের বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে জেলা বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় মুসল্লিদের উদ্দেশে দেয়া বক্তব্যে জেলা বিএনপির আহবায়ক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মাদ সিরাজ বলেন, বেগম খালেদা জিয়া সারাজীবন দেশের জনগণের কল্যাণে কাজ করেছেন। তাকে আজ মিথ্যা মামলায় কারাগারে বন্দি রাখা হয়েছে। তিনি অসুস্থ, তবুও তাকে মুক্তি দেয়া হচ্ছে না। সবাই তার সুস্থতার জন্য দোয়া করবেন।

তিনি সেই সাথে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

দোয়া মাহফিলে আরো বক্তব্য দেন এবং অংশ নেন দলের চেয়ারপারসনের উপদেষ্টা পৌর মেয়র অ্যাডভাকেট একেএম মাহবুবর রহমান ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম ও ফজলুল বারী তালুকদার বেলাল, বিএনপি নেতা জয়নাল আবেদীন চাঁন, কেএম মাহবুবর রহমান হারেজ, আব্দুর রহমান, মাহবুবর রহমান বকুল, এম আর ইসলাম স্বাধীন, মীর শাহে আলম, কেএম খায়রুল বাশার, মোর্শেদ মিল্টন, শেখ তাহা উদ্দিন নাহিন, সহিদ উন নবী সালাম, আলী হায়দার তোতা, মনিরুজ্জামান মনির, মাফতুন আহমেদ খান রুবেল, জেলা যুবদল আহবায়ক খাদেমুল ইসলাম, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, স্বেচ্ছাসেবকদলের জেলা সভাপতি এবিএম মাজেদুর রহমান জুয়েল, শ্রমিকদলের মোশারফ হোসেন স্বপন, ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যানসহ দলের নেতাকর্মী ও সর্বস্তরের মুসল্লীবৃন্দ। দোয়া পরিচালনা করেন অত্র মসজিদের খতিব মুফতি মাওলানা আব্দুল কাদের।

জেলা বিএনপির সভা
শুক্রবার বগুড়া জেলা বিএনপির নির্বাহী কমিটির বিশেষ সভা জেলা আহবায়ক গোলাম মোহাম্মাদ সিরাজ এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় জেলা বিএনপির আওতাধীন ২৪টি সাংগাঠনিক থানা বিএনপির কমিটি বিলুপ্ত করে আহবায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত হয়েছে বলে জানা গেছে। এ ছাড়া বেশকিছু সাংগঠনিক সিদ্ধান্ত গ্রহীত হয়েছে বলে জানিয়েছেন সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম। সভায় আহবায়ক কমিটির সদস্যবৃন্দ অংশ নেন।


আরো সংবাদ

ইফায় নতুন করে উত্তেজনা বোর্ডের সিদ্ধান্ত অমান্য করে কর্মকর্তা বদলি ও শোকজ আওয়ামী লীগের অনেকে দেশ ছেড়ে পালানোর চেষ্টায় যাকে ধরা হবে তাকেই বহিষ্কার : যুবলীগ চেয়ারম্যান তরুণীসহ গ্রেফতার ২০, বিপুল মাদক ও টাকা জব্দ ইরানের ন্যাশনাল ব্যাংকে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আশা করি খেলাঘরের আন্দোলন সফলভাবে এগিয়ে যাবে : ড. আনিসুজ্জামান ধানমন্ডি ক্লাবে র‌্যাবের অভিযান বশেমুরবিপ্রবিতে ভিসির পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের অনশন চলছে চট্টগ্রামে অভিযানে ক্লাব বন্ধ : গ্রেফতার ২ ক্যাসিনো-মাদক-সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ নৌকার প্রতীকে এমপি হতে চেয়েছিলেন জি কে শামীম

সকল