film izle
esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৫ ফেব্রুয়ারি ২০২০

বড়াইগ্রামে পুলিশ পিকআপ ও মাইক্রোবাসের সংঘর্ষে একজন নিহত

এডিশনাল এসপিসহ আহত ৩
-

নাটোরের বড়াইগ্রামে পুলিশ পিকআপের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে শাহজাহান আলী (৪৫) নামে এক ব্যক্তি নিহত ও বড়াইগ্রাম সার্কেলের এডিশনাল এসপিসহ তিনজন আহত হয়েছেন।

আজ বুধবার সকালে উপজেলার মহিষভাঙ্গা চৌরাস্তা এলাকায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত শাহজাহান আলী মুন্সিগঞ্জ সদরের কাচারীঘাট গ্রামের মৃত ঈমান আলীর ছেলে। তিনি মাইক্রোবাসের চালক ছিলেন। যাত্রীদের নামিয়ে দিয়ে তিনি খালি মাইক্রোবাস নিয়ে মুন্সিগঞ্জ ফিরছিলেন।

বনপাড়া হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, সকাল পৌনে সাতটার দিকে অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) হারুন অর রশিদ সরকারি পিকআপে করে পেশাগত কাজে বনপাড়ার দিকে যাচ্ছিলেন। পথে মহিষভাঙ্গা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সাথে পিকআপটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালক শাহজাহান নিহত হন। দুর্ঘটনায় আহত হন অতিরিক্ত পুলিশ সুপার হারুন অর রশিদ, পিকআপের চালক কনসস্টেবল মোবারক হোসেন ও দেহরক্ষী ইব্রাহিম খলিল। পরে আহতদের উদ্ধার করে প্রথমে বনপাড়ার আমেনা হাসপাতালে এবং পরে রাজশাহী মেডিকেল কলজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা আহত পুলিশ সদস্যদের দেখতে হাসপাতালে যান।

বনপাড়া হাইওয়ে থানার এসআই মাহফুজুর রহমান জানান, দুর্ঘটনার সময় বৃষ্টি হচ্ছিল। দুর্ঘটনার সময় মাইক্রোবাসের চালক তন্দ্রাচ্ছন্ন ছিলেন বলে মনে হচ্ছে। মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাস ও পিকআপটি দুমড়ে মুচড়ে গেছে। নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে হাইওয়ে থানায় নেয়া হয়েছে।


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat