১৬ ডিসেম্বর ২০১৯

মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ২ মোটর সাইকেল চালকের, আহত অন্তঃসত্বা স্ত্রী 

-

নাটোরে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মেহেদী হাসান (২৮) ও শহীদুল ইসলাম বাবু (৩০) নামে দুজন নিহত ও মেহেদী হাসানের অন্তস্বত্বা স্ত্রী রুখসানা আক্তার (২৪) গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার সকালে নাটোর-পাবনা মহাসড়কের গোধরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মেহেদী হাসান (২৮) যশোর জেলার শার্শা উপজেলার আমলাই গ্রামের রফিকুল ইসলামের ছেলে এবং শহীদুল ইসলাম বাবু (৩০) জেলার নলডাঙ্গা উপজেলার পাটুল গ্রামের আলী আকবরের ছেলে ও পিপরুল ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি।

বনপাড়া হাইওয়ে পুলিশ থানার ওসি দেলোয়ার হোসেন জানান, সকালে মেহেদী হাসান অন্তসত্বা স্ত্রীকে নিয়ে টাঙ্গাইলের কর্মস্থল থেকে ঈদ করতে মোটর সাইকেলে বাড়ী যাচ্ছিলেন। মেহেরপুর থেকে অপর মোটর সাইকেল আরোহী বাবু নাটোর আসছিলেন। সকাল ৯টার দিকে গোধড়া এলাকায় দুই মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই মেহেদী হাসান মারা যান। পরে বাবু ও রুখসানাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে দুপুরে বাবু মারা যান।

 


আরো সংবাদ

বন্দুকযুদ্ধে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার আসামি নিহত চীন-বিরোধী জোট গড়তে তৎপর ভারত জাতীয় স্মৃতিসৌধে লাল সবুজের মিলনমেলা জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নাগরিকত্ব আইন নিয়ে বিক্ষোভ : দিল্লির জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের লাঠিচার্জ ব্যবসায় মন্দার পদধ্বনি মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা ২৬ মার্চ যেকোনো মূল্যে ব্যাংকের আত্মসাৎকৃত টাকা আদায় করতে হবে : হাইকোর্ট টিকিট নিয়ে অনিয়মের অভিযোগে স্টেশন মাস্টারসহ ৪ জন বরখাস্ত আটাবে সম্মিলিত ফোরাম পূর্ণ প্যানেলে বিজয়ী সংগ্রাম সম্পাদক ও সাংবাদিক নেতাদের মামলা প্রত্যাহারে ৪৮ ঘণ্টার আলটিমেটাম

সকল




hacklink Paykwik Paykasa
Paykwik