১৬ ডিসেম্বর ২০১৯

বগুড়ায় গোলাগুলিতে নিহত ২


বগুড়ার শেরপুরে দু’দল সন্ত্রাসীর মধ্যে বন্ধুকযুদ্ধে দু’জন নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। মঙ্ঘলবার গভীররাতে ভবানীপুর বাজারের দক্ষিণ পাশে ব্রীজের ওপর এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহতরা হলো গাইবান্ধা জেলা সদরের কাঁচদহ গ্রামের মন্টু সরকারের পুত্র ধনেশ সরকার ওরফে সুকুমার সরকার (৩৮) ও নাটোর জেলার সিংড়া থানার বামিহাল গ্রামের রজব আলীর পুত্র আফজাল হোসেন (৫৫)।

বগুড়া জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তি জানান, গোলাগুলির খবর পেয়ে শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তি ও শেরপুর থানার ওসি হুমায়ুন কবিরের নেতৃত্বে টহল পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে দুজনকে আহত অবস্থায় পাই। এরপর তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করেন। আহত অবস্থায় তারা দুজন পুলিশকে নিজেদেও পরিচয় জানায় বলে জানান পুলিশ।

ঘটনাস্থল থেকে ওয়ান শুটার গান একটি, পাইপগান একটি ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। নিহত আফজালের নামে বিভিন্ন থানায় ২০টি মামলা ও ধনেশের নামে ১১টি বিভিন্ন ধরনের মামলা রয়েছে । এ ঘটনায় থানায় মামলা হয়েছে।


আরো সংবাদ

বন্দুকযুদ্ধে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার আসামি নিহত চীন-বিরোধী জোট গড়তে তৎপর ভারত জাতীয় স্মৃতিসৌধে লাল সবুজের মিলনমেলা জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নাগরিকত্ব আইন নিয়ে বিক্ষোভ : দিল্লির জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের লাঠিচার্জ ব্যবসায় মন্দার পদধ্বনি মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা ২৬ মার্চ যেকোনো মূল্যে ব্যাংকের আত্মসাৎকৃত টাকা আদায় করতে হবে : হাইকোর্ট টিকিট নিয়ে অনিয়মের অভিযোগে স্টেশন মাস্টারসহ ৪ জন বরখাস্ত আটাবে সম্মিলিত ফোরাম পূর্ণ প্যানেলে বিজয়ী সংগ্রাম সম্পাদক ও সাংবাদিক নেতাদের মামলা প্রত্যাহারে ৪৮ ঘণ্টার আলটিমেটাম

সকল




hacklink Paykwik Paykasa
Paykwik