২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

উপজাতীয় ছেলেকে বিয়ে : স্বীকৃতি না পাওয়ায় মুসলিম তরুণীর ট্রেনের নিচে ঝাঁপ

-

জয়পুরহাটে উপজাতি ছেলের সাথে প্রেম করে বিয়ের স্বীকৃতি না পাওয়ায় অভিমান করে রুবী নামে এক যুবতি ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার ভোর রাতে সদর উপজেলার তাজপুর রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রুবী সদর উপজেলার মোহাম্মদাবাদ চকমোহন ঢিবাপাড়া এলাকার মামুনের মেয়ে।

সদর উপজেলার মোহাম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আতাউর রহমান বলেন, ২ মাস আগে চকমোহন এলাকার আদীবাসী সুবাস পাহানের ছেলে অজিত পাহানের সাথে একই এলাকার মুসলিম পরিবারের মামুন হোসেনের মেয়ে রুবীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত কয়েকদিন আগে বিষয়টি জানাজানি হলে তারা গোপনে বিয়ে করে। বিয়েকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার উভয় পক্ষের মধ্যে বিয়ে মানা না মানা নিয়ে গন্ডগোলের সৃষ্টি হয়। পরে মেয়েকে মেয়ের বাড়িতে ও ছেলেকে ছেলের বাড়িতে পাঠিয়ে দেয় পুলিশ ও স্থানীয়রা। পরে খালার বাড়ির কথা বলে রুবী বাড়ি থেকে বের হয়ে সবার অজান্তে অভিমানে রেললাইনে গিয়ে আত্মহত্যা করে।

জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ সিদ্দিকুর রহমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে জিআরপি পুলিশকে খবর দেয়া হয়। জিআরপি পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেবে।

 


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল