১৬ ডিসেম্বর ২০১৯

উপজাতীয় ছেলেকে বিয়ে : স্বীকৃতি না পাওয়ায় মুসলিম তরুণীর ট্রেনের নিচে ঝাঁপ

-

জয়পুরহাটে উপজাতি ছেলের সাথে প্রেম করে বিয়ের স্বীকৃতি না পাওয়ায় অভিমান করে রুবী নামে এক যুবতি ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার ভোর রাতে সদর উপজেলার তাজপুর রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রুবী সদর উপজেলার মোহাম্মদাবাদ চকমোহন ঢিবাপাড়া এলাকার মামুনের মেয়ে।

সদর উপজেলার মোহাম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আতাউর রহমান বলেন, ২ মাস আগে চকমোহন এলাকার আদীবাসী সুবাস পাহানের ছেলে অজিত পাহানের সাথে একই এলাকার মুসলিম পরিবারের মামুন হোসেনের মেয়ে রুবীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত কয়েকদিন আগে বিষয়টি জানাজানি হলে তারা গোপনে বিয়ে করে। বিয়েকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার উভয় পক্ষের মধ্যে বিয়ে মানা না মানা নিয়ে গন্ডগোলের সৃষ্টি হয়। পরে মেয়েকে মেয়ের বাড়িতে ও ছেলেকে ছেলের বাড়িতে পাঠিয়ে দেয় পুলিশ ও স্থানীয়রা। পরে খালার বাড়ির কথা বলে রুবী বাড়ি থেকে বের হয়ে সবার অজান্তে অভিমানে রেললাইনে গিয়ে আত্মহত্যা করে।

জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ সিদ্দিকুর রহমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে জিআরপি পুলিশকে খবর দেয়া হয়। জিআরপি পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেবে।

 


আরো সংবাদ

বন্দুকযুদ্ধে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার আসামি নিহত চীন-বিরোধী জোট গড়তে তৎপর ভারত জাতীয় স্মৃতিসৌধে লাল সবুজের মিলনমেলা জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নাগরিকত্ব আইন নিয়ে বিক্ষোভ : দিল্লির জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের লাঠিচার্জ ব্যবসায় মন্দার পদধ্বনি মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা ২৬ মার্চ যেকোনো মূল্যে ব্যাংকের আত্মসাৎকৃত টাকা আদায় করতে হবে : হাইকোর্ট টিকিট নিয়ে অনিয়মের অভিযোগে স্টেশন মাস্টারসহ ৪ জন বরখাস্ত আটাবে সম্মিলিত ফোরাম পূর্ণ প্যানেলে বিজয়ী সংগ্রাম সম্পাদক ও সাংবাদিক নেতাদের মামলা প্রত্যাহারে ৪৮ ঘণ্টার আলটিমেটাম

সকল




hacklink Paykwik Paykasa
Paykwik