১৬ ডিসেম্বর ২০১৯

বঙ্গবন্ধু-বঙ্গমাতার ম্যুরালে চুয়াডাঙ্গা ডিসির শ্রদ্ধাঞ্জলি

-

চুয়াডাঙ্গায় জেলা প্রশাসনের পক্ষ থেকৈ শোকাবহ আগস্ট উপলক্ষে বঙ্গবন্ধু ও বঙ্গমাতার ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে নবনির্মিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ম্যুরালে এই শ্রদ্ধাঞ্জলি প্রদান হয়। এসময় জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) খন্দকার ফরহাদ আহমেদ, সহকারী কমিশনার সিব্বির আহমেদসহ জেলা প্রশাসনের সকল কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করে ঘাতকচক্র। এরপর থেকে এ দিনটি মানব সভ্যতার ইতিহাসে ঘৃণ্য ও নৃশংসতম হত্যাকাণ্ডের কালিমালিপ্ত বেদনাবিধুর শোকের দিন হিসেবে পরিচিত।

তিনি বলেন, জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে আমরা কাজ করে যাচ্ছি। সাধারণ মানুষ আগের চাইতে এখন অনেক ভালো আছে।


আরো সংবাদ

বন্দুকযুদ্ধে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার আসামি নিহত চীন-বিরোধী জোট গড়তে তৎপর ভারত জাতীয় স্মৃতিসৌধে লাল সবুজের মিলনমেলা জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নাগরিকত্ব আইন নিয়ে বিক্ষোভ : দিল্লির জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের লাঠিচার্জ ব্যবসায় মন্দার পদধ্বনি মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা ২৬ মার্চ যেকোনো মূল্যে ব্যাংকের আত্মসাৎকৃত টাকা আদায় করতে হবে : হাইকোর্ট টিকিট নিয়ে অনিয়মের অভিযোগে স্টেশন মাস্টারসহ ৪ জন বরখাস্ত আটাবে সম্মিলিত ফোরাম পূর্ণ প্যানেলে বিজয়ী সংগ্রাম সম্পাদক ও সাংবাদিক নেতাদের মামলা প্রত্যাহারে ৪৮ ঘণ্টার আলটিমেটাম

সকল




hacklink Paykwik Paykasa
Paykwik