২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রাণীনগরে দুই সন্তানের জননীকে পিটিয়ে হত্যা, স্বামী পলাতক

- প্রতীকী ছবি

নওগাঁর রাণীনগরে দুই সন্তানের জননী সাকিলা আক্তার শ্যামলি (৩২) কে পিটিয়ে হত্যার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যায় উপজেলার সিম্বা গ্রামে। এঘটনার পর থেকে নিহত গৃহবধূর স্বামী মাসুদ রানা (৩৮)সহ পরিবারের সবাই পলাতক রয়েছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার সিম্বা গ্রামের আফসার আলীর ছেলে মাসুদ রানা প্রায় ১৬ বছর আগে একই উপজেলার বেলবাড়ি গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে সাকিলা আক্তার শ্যামলীকে পারিবারিত ভাবে বিয়ে করে। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। দাম্পত্যজীবন ভাল চললেও হঠাৎ করে গত প্রায় দুই মাস আগে প্রতিবেশি তিন সন্তানের জননীর সাথে পরকীয়া সম্পর্কের সূত্র ধরে স্ত্রীর অজান্তে দ্বিতীয় বিয়ে করে মাসুদ রানা। বিয়ের পর থেকে প্রথম স্ত্রীর উপর শুরু করে শারীরিক ও মানসিক নির্যাতন।

এনিয়ে পারিবারিক ও সামাজিক ভাবে সমাধানের লক্ষ্যে দফায় দফায় বৈঠক হলেও সুষ্ঠু কোন সমাধান হয়নি। এরই একপর্যায়ে বুধবার সন্ধ্যার আগে বাড়িতে কেউ না থাকার সুযোগে স্ত্রী শ্যামলীকে পিটিয়ে হত্যার পর মাসুদ নিজেই শ্বশুরবাড়িতে খবর দেয় যে তাদের মেয়ে গুরুতর অসুস্থ। তাড়াতাড়ি আমার বাড়িতে আসেন হাসপাতালে নিতে হবে।

পরে শ্বশুরবাড়ির লোকজন দ্রুত সেখানে পৌছামাত্রই তড়িঘড়ি করে মাসুদ রানা একটি ভ্যান ভাড়া করে শ্যামলিকে হাসপাতালে পাঠিয়ে দিয়ে কৌশলে পালিয়ে যায়। পথিমধ্যে শ্বশুরবাড়ির লোকজন বুঝতে পারে তাদের মেয়ে আর বেঁচে নেই। পরে তারা লাশ নিয়ে বাড়িতে ফিরে গিয়ে থানা পুলিশকে খবর দেয়। পরে বুধবার রাতে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। তবে গৃহবধূ শ্যামলির শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন, গলায় ফাঁসির দাগ রয়েছে বলে সুরতহাল প্রস্তুতকারী এসআই সেলিম জানিয়েছেন।

নিহত শ্যামলির বাবা আব্দুস সাত্তার জানান, গত প্রায় দুই মাস আগে মাসুদ দ্বিতীয় বিয়ে করে। ওই বিয়ের পর থেকে আমার মেয়ের উপর শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন শুরু করে। পারিবারিক ও গ্রামের লোকজনদের নিয়ে কয়েক দফায় বৈঠকও করলেও লাভ হয়নি। বুধবার দিন বাড়িতে কেউ না থাকার সুযোগে আমার মেয়েকে পিটিয়ে হত্যা করেছে। আমার মেয়ের হত্যাকারীদের বিচার চাই।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি মাহবুব আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গৃহবধূর লাশ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা আব্দুস সাত্তার বাদি হয়ে মাসুদ রানাকে প্রধান ও অজ্ঞাতদের আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

তিদনি আরো বলেন, গৃহবধু শ্যামলির শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন ও গলায় ফাঁসির দাগ পাওয়া গেছে। ঘটনার পর থেকে মাসুদসহ সবাই পলাতক রয়েছে। তবে আসামীদেরকে গ্রেফতারে জন্য পুলিশী অভিযান অব্যহত রয়েছে।


আরো সংবাদ



premium cement
শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪

সকল