২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

আক্কেলপুরে সেপটিক ট্যাংক পরিস্কার করতে গিয়ে ৬ জনের মৃত্যু

-

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার সোনামুখী ইউনিয়নের জাফরপুর পলাশবাড়ী হিন্দুপাড়া গ্রামে একটি নির্মাণাধীন সেপ্টিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে শ্রমিকসহ ৬ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে ৩ জন। আহতদেরকে নওগাঁ হাসপাতাল ও আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের অবস্থা আশংকাজনক বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।

নিহতরা হলেন- জাফরপুর হিন্দু পাড়া গ্রামের নিখিলচন্দ্র দাসের (বাড়ির মালিক) ছেলে প্রিতম চন্দ্র দাস(২০), তার চাচা মৃত গোবিন্দ চন্দ্রর ছেলে ভুট্টু চন্দ্র দাস(৪০), গণিপুর গ্রামের সামছুল আকন্দর ছেলে (হেড মিন্ত্রি) শাহিন হোসেন (৩৫), বগুড়া জেলার দুপচাচিঁয়া উপজেলা খলিশ্বর গ্রামের খলিলুর রহমানের ছেলে মুকুল হোসেন (৩৫), গণিপুর গ্রামের রেজাউল করিমের ছেলে (শ্রমিক) সজল হোসেন (১৫), একই গ্রামের শাফি আলমের ছেলে (শ্রমিক) শিহাব হোসেন(১৮)। আহত জাফরপুর হিন্দু পাড়া গ্রামের দীলিপ চন্দ্র (২৮)।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জাফরপুর পলাশবাড়ী গ্রামের নিখিল চন্দ্রের বাড়িতে মিস্ত্রিগণ গত কয়েকদিন আগে টয়লেটের সেপটি ট্যাংক নির্মান করে ট্যাংকের মুখ বন্ধ করে চলে যায়। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে ওই নির্মানাধীন সেপটি ট্যাংকের ছাদ ঢালাই এর সার্টার খুলতে শ্রমিক শাহিন ট্যাংকির নিচে নেমে আর উঠতে পারে না। এ সময় শাহিনকে বাঁচাতে গিয়ে অন্যরা একে একে সবাই ট্যাংকিতে আটকা পড়ে প্রচন্ড গ্যাসে অসুস্থ হয় । খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট তাদেরকে উদ্ধার করলে ঘটনাস্থলেই ৪ জনের মৃত্যু হয়। বাকি ৫ জনকে হাসপাতালে পাঠানোর পর চিকিৎসাধীন অবস্থায় ২ জনের মৃত্যু হয়।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কিরন কুমার রায় জানান,নিহত ৬ জনের মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করা এবং ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়ে দেয়া হয়েছে।

আক্কেলপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর ভারপ্রাপ্ত ষ্টেশন অফিসার বজলুর রশিদ বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে ৬ জনের মরদেহ উদ্ধার করি এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়।

 


আরো সংবাদ



premium cement
মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪ অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি থানচিতে ট্রাকে দুর্বৃত্তদের গুলি চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই শরীয়তপুরে আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ

সকল