২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

৫ বছরের নাতনীকে ধর্ষণের দায়ে ৭০ বছরের দাদার কারাদণ্ড

- ফাইল ছবি

সিরাজগঞ্জে নাতনীকে ধর্ষণ করার দায়ে দাদা আব্দুস সাত্তারকে (৭০) সাত বছরের কারাদণ্ড এবং বিশ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অনাদায় আরো তিন মাসের কারাদণ্ড দিয়েছে আদালত।

মঙ্গলবার সকালে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল -১ এর বিচারক ফজলে খোদা মোঃ নাজির এ রায় প্রদান করেন।

দণ্ডপ্রাপ্ত আব্দুস সাত্তারের বাড়ি সিরাজগঞ্জ পৌর এলাকার কোবদাসপাড়া মহল্লায়। নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনাল-১ এর স্পেশাল পিপি শেখ আব্দুল হামিদ লাবলু এই তথ্য নিশ্চিত করেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১৭ সালের ১৯ আগস্ট সিরাজগঞ্জ পৌর এলাকার কোবদাস পাড়া মহল্লার আব্দুস সাত্তার তার শিশু নাতনীকে(৫) তার ঘরে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। বিষয়টি ওই শিশু তার মাকে বলে দেয়। পরে শিশুটির বাবা তার বাবা আব্দুস সাত্তারের বিরুদ্ধে মামলা করেন। সাক্ষী গ্রহণ শেষে অপরাধ প্রমাণিত হওয়ায় আদালত এ রায় প্রদান করেন।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল