১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নাটোরের হালতি বিল থেকে বিশ্ববিদ্যালয় শিক্ষকের লাশ উদ্ধার

- নয়া দিগন্ত

নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার হালতি বিলে বেড়াতে গিয়ে নৌকা থেকে পড়ে যাওয়ার দুইদিন পর রাজশাহী নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষক মোখলেছুর রহমানের লাশ সোমবার উদ্ধার করা হয়েছে।

নলডাঙ্গা থানার ওসি শফিকুর রহমান জানান, গত শনিবার রাজশাহী নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ফিন্যান্স বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা নৌকা ভ্রমণে নাটোরের নলডাঙ্গার হালতি বিলে যায়। নৌকাতে চড়ে বিলের খোলাবাড়িয়া এলাকায় বেড়ানোর সময় প্রচন্ড ঢেউয়ের ধাক্কায় নৌকা থেকে পানিতে পড়ে যায় প্রাপ্তি সাহা নামে এক শিক্ষিকা।

এ সময় তাকে উদ্ধার করতে পানিতে নামেন শিক্ষক মোখলেছুর রহমান ও নৌকার মাঝি সোহাগ হোসেন। পরে মাঝি সোহাগ হোসেন প্রাপ্তি সাহাকে উদ্ধার করলেও বিলের পানির নিচে তলিয়ে যান শিক্ষক মোখলেছুর রহমান।

খবর পেয়ে রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে এসে শিক্ষককে উদ্ধারের জন্য অভিযানে নামে। টানা দুইদিন তীব্র স্রোতে উদ্ধার তৎপরতা ব্যাহত হয়। সোমবার সকালে ডুবুরি দলের সাথে স্থানীয়রাও উদ্ধার অভিযানে নামেন। এ সময় ঘটনাস্থল থেকে প্রায় ১৫ কিলোমিটার দূরে মহিশমারি এলাকায় শিক্ষক মোখলেছুরের লাশ ভাসতে দেখা যায়। পরে ডুবুরি দলকে খবর দিলে তারা গিয়ে লাশটি উদ্ধার করে। সূত্র : বাসস।


আরো সংবাদ



premium cement