১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

চাচাতো বোনকে পালাক্রমে ধর্ষণ করেছে চাচতো ভাই ও বন্ধু

চাচাতো বোনকে পালাক্রমে ধর্ষণ করেছে চাচতো ভাই ও বন্ধু - ছবি : সংগৃহীত

বগুড়ার শেরপুরের বিশ্বা গ্রামের এক স্কুল ছাত্রীকে গণধর্ষণের ঘটনার ১১দিন পর গত শুক্রবার রাতে শেরপুর থানায় ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ধর্ষিতার পিতা। এ ঘটনায় ধর্ষক দীপক কুমার তালুকদার (১৯) ও পিযুষ তালুকদার (২০) কে গ্রেফতার শেরপুর করেছে থানা পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার ভবানীপুর ইউনিয়নের বিশ্বা পূর্বপাড়া গ্রামের মসলা ব্যবসায়ী স্বপন কুমার তালুকদারের মেয়ে বিশ্বা দ্বি-মুখি উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী গত ১৭ জুলাই স্কুল থেকে বাড়ি ফিরে আসে। ওইদিন বেলা সাড়ে ৪ টার দিকে একই গ্রামের তার বান্ধবীর বাড়িতে যাওয়ার পথে নিজের চাচাত ভাই দীজেন্দ্রনাথ তালুকদারের ছেলে দীপক কুমার তালুকদার কৌশলে ওই ছাত্রীকে (চাচাতো বোন) ডেকে তার ঘরের মধ্যে নিয়ে যায়। পূর্ব পরিকল্পনা অনুযায়ী তার সহযোগী গিরেন্দ্রনাথ তালুকদারের ছেলে পিযুষ তালুকদার ও অমল চন্দ্র সরকারের ছেলে সবুজ কুমার সরকার ঘরের দরজা বন্ধ করে দিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে ওই ছাত্রীকে পালাক্রমে ধর্ষন করে।

এ ঘটনার কথা তার বাবা-মা সহ আত্মীয়স্বজনকে না বলার জন্য নানা ভয়ভীতি দেখায়। পরে ওই ছাত্রী তার বাড়িতে গিয়ে শুধু কান্নাকাটি করতে থাকে। কান্নাকাটি দেখে জ্বীন ধরেছে বা গ্রাম্য ভাষায় উপড়া রোগ হয়েছে মনে করে তার পরিবার গত কয়েকদিন যাবত তাকে কবিরাজ দেখার পাশাপাশি মানসিক ডাক্তারের কাছে নিয়ে যায়। এ সময় ওই কিশোরী তার মা ববিতা রানীর কাছে ঘটনার বিস্তারিত খুলে বলে। পরবর্তীতে এ ঘটনায় ১১ দিন পর ধর্ষিতার পিতা স্বপন কুমার বাদি হয়ে ৩ ধর্ষকের বিরুদ্ধে গত শুক্রবার রাতে শেরপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এ ঘটনায় থানা পুলিশ অভিযান চালিয়ে ধর্ষনের সাথে জড়িত দীপক কুমার তালুকদার ও পিযুষ তালুকদারকে গ্রেফতার করেন।

এ প্রসঙ্গে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর বলেন, ধর্ষণের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন(সংশোধনী-২০০৩)এর ৯(৩)৩০ দন্ডবিধিতে মামলা রুজ্জু করা হয়েছে এবং অপর আসামীকে গ্রেফতার করতে পুলিশ তৎপর রয়েছে।


আরো সংবাদ



premium cement
পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’ ইরানের সাথে ‘উঁচু দরের জুয়া খেলছে’ ইসরাইল! অসুস্থ নেতাকর্মীদের পাশে সালাম-মজনু গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু মসজিদের ভেতর থেকে খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার

সকল