২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পুঠিয়ায় নিখোঁজ মা-ছেলে সন্ধান মেলেনি সাড়ে তিন মাসেও

-

রাজশাহীর পুঠিয়ায় হাসপাতালে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ হওয়া মা-ছেলের সন্ধান মেলেনি গত সাড়ে তিন মাসেও। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে তাদের কোনো খোঁজ না পাওয়ায় চরম আতঙ্কের মধ্যে রয়েছেন। থানা পুলিশ বলছে, নিখোঁজ হওয়া মা-ছেলেকে উদ্ধারে তাদের অভিযান অব্যহত রয়েছে।

থানার ডায়েরি সূত্রে জানা গেছে, উপজেলা সদর এলাকার কাঁঠালবাড়ীয়া গ্রামের (হলদারপাড়া) সঞ্জিত চন্দ্র হলদারের স্ত্রী পারুল রানী হলদার (৩০) ও তাদের ছেলে দীপ কুমার হলদারকে (৬) নিয়ে গত ৮ মে সকালে হাসপাতালে চিকিৎসা নেয়ার জন্য বাড়ি থেকে বের হয়। এরপর তারা আর বাড়ি ফিরেননি।

তাদের সন্ধানে বিভিন্ন স্থানে খোঁজ-খবর নিয়েছেন উভয় পরিবারের লোকজন। মা-ছেলের কোথাও কোনো হদিস না পাওয়ায় গত ২৭ মে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

নিখোঁজ পারুল রানীর স্বামী সঞ্জিত চন্দ্র হলদার বলেন, আমরা গরীব মানুষ। জীবিকার সন্ধানে প্রতিদিন কাজে বের হতে হয়। নিখোঁজের দু’দিন আগে থেকে সে শারীরিক ভাবে কিছুটা অসুস্থ ছিল। আমাদের বাড়ি থেকে উপজেলা সরকারি হাসপাতালের দূরত্ব আধা কিলোমিটারের মতো। যার কারণে আমার স্ত্রী কখনো অসুস্থ অনুভব করলে প্রতিবেশী কোনো মহিলা অথবা আমাদের ছেলেকে সাথে নিয়ে যেত। নিখোঁজ হওয়ায় দিন চিকিৎসা নিতে হাসপাতালে মা-ছেলে দু’জনেই যায়। তার পর থেকে তাদের আরে কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। আমরা তাদের অনেক স্থানে খোঁজ করছি কিন্তু এখনো পর্যন্ত তাদের কোনো সন্ধান পাচ্ছি না।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দীন আহম্মেদ বলেন, মা-ছেলে নিখোঁজ হওয়ার বিষয়টি আমরা গুরুত্ব সহকারে দেখছি। বিভিন্ন প্রযুক্তির মাধ্যমে ও আমাদের থানার লোকজন বিভিন্ন স্থানে অভিযান অব্যহত রেখেছেন।


আরো সংবাদ



premium cement
চট্টগ্রামে জব্বারের বলীখেলার শিরোপা বাঘা শরীফের হাতে ব্রাজিল থেকে গরু আমদানি করা জটিল হলেও সম্ভব : রাষ্ট্রদূত ফার্নান্দো শপথ নিয়েছেন আপিল বিভাগের ৩ বিচারপতি তামাকের ব্যবহার রোধে কর বাড়ানোর আহ্বান ডা: জাফরুল্লাহ চৌধুরীর স্মরণসভা টিপু-প্রীতি হত্যা মামলার অভিযোগ গঠনের শুনানি শেষ, আদেশ ২৯ এপ্রিল জাতীয় প্রেস ক্লাব সদস্য আফতাব হোসেনের ইন্তেকাল শনিবার থেকে গুচ্ছ ভর্তি পরীক্ষায় প্রস্তুত জগন্নাথ বিশ্ববিদ্যালয় ভিসার বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হলেন সাব্বির আহমেদ ‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধানবিরোধী নয় গাজীপুরে জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ করার নিন্দা

সকল