২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শিশুকে চকলেট বা বিস্কুট দিতে চাইলে ছেলেধরা সন্দেহে গণপিটুনি

- ফাইল ছবি

নাটোরের সিংড়ায় ছেলেধরা সন্দেহে আলী আহমদ নামের এক যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। রোববার সন্ধ্যায় ৭টায় সিংড়া পৌর শহরের মহেশচন্দ্রপুর এলাকায় এই ঘটনা ঘটে। আটক যুবক পরশুরামপুর থানার বেরাবাড়িয়া গ্রামের মৃত নছের আলীর ছেলে।

স্থানীয় পৌর কাউন্সিলর আব্দুল আওয়াল রিংকু জানান, রোববার সন্ধ্যায় পৌর শহরের মহেশচন্দ্রপুর এলাকায় একজন উদ্ভব প্রকৃতি যুবককে ঘুরতে দেখা যায়। এসময় কৈল্যার স্থানীয় বাজারের দু’টি শিশুকে ওই যুবক তার ব্যাগ থেকে চকলেট বা বিস্কুট দিতে চাইলে এলাকাবাসীর ছেলেধরা সন্দেহ হয়। পরে তাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম বলেন, আটককৃত যুবক ছেলেধরা কি না তা তদন্ত করে দেখা হচ্ছে।

সিংড়ার সর্বত্রই এখন ছেলেধরা আতংক বিরাজ করছে বিষয়টি আসলে কি? এমন প্রশ্নের উত্তরে ওসি বলেন, এবিষয়ে সচেতনতামূলক পোস্ট দেয়া হয়েছে। আর এলাকায় কাউকে সন্দেহ হলে আইন নিজের হাতে তুলে না নিয়ে আইনশৃংখলা বাহিনীকে খবর দিতে বলা হয়েছে। প্রত্যেক বাবা ও মা কে তার ছেলে-মেয়ে সম্পর্কে খোঁজ খবর রাখতে হবে। তারা কোথায় যায় বা কি করে? মাদক থেকে শুরু করে কোন বিপদগামী হয় কি না?

তাছাড়া এবিষয়ে গ্রাম পুলিশদেরকেও কাজে লাগানো হচ্ছে।


আরো সংবাদ



premium cement
তৃণমূল সংগঠনের মজবুতির জন্য কাজ করতে হবে : মাওলানা আব্দুল হালিম ‘দেশ ও জাতি দুঃসময় পার করছে’ ওসমানীনগরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২ সহ-অধিনায়ক হতে পারেন রিজওয়ান মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু

সকল