১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

সেফটি ট্যাংকিতে নেমে এক যুবকের মৃত্যু

সেফটি ট্যাংকিতে নেমে এক যুবকের মৃত্যু - সংগৃহীত

নওগাঁয় নবনির্মিত ল্যাট্রিনের সেফটি ট্যাংকির শার্টারিং খুলতে নেমে ভুট্টো হোসেন(২৩) নামে ১ যুবকের মৃত্যু হয়েছে। আশরাফুল ইসলাম(৩৬) ও গোলাম মোস্তফা (৫৫) নামে আরো দুই ব্যক্তি গুরুতর অসুস্থ হয়ে পড়ায় তাদেরকে নওগাঁ সদর হাসপাতালে বর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে নওগাঁ সদর উপজেলার পাহাড়পুর পূর্বপাড়ায়। নিহত ভুট্টো হোসেন(২৩) নওগাঁ সদর উপজেলার পাহাড়পুর পূর্বপাড়ার গোলাম মোস্তফার ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও নওগাঁ সদর থানার ওসি সোহরায়ার্দী হোসেন জানান, গ্রামের মৃত জিয়ার উদ্দিনের পুত্র আজাহার আলীর বাড়িতে একটি ল্যাট্রিন নির্মান করা হয়েছে। শুক্রবার সকাল ১০টার দিকেপাহাড়পুর পূর্বপাড়ার আজাহার আলীর বাড়িতে ল্যাট্রিনের ল্যাট্রিনের ছাদের শার্টারিং খুলতে তার ভাই আশরাফুল ইসলাম সেফটি ট্যাংকির ভেতরে প্রবেশ করেন। কিছুক্ষন পর তার কোন সারা শব্দ না পেয়ে স্বজনরা শঙ্কিত হয়ে পড়েন। পরবর্তীতে প্রতিবেশী গোলাম মোস্তফার ছেলে ভুট্টো হোসেন ট্যাংকির ভিতরে প্রবেশ করেন। তারও কোন সারা শব্দ না পেয়ে অবশেষে ভুট্টোর বাবা গোলাম মোস্তফা (৫৫) ভিতরে প্রবেশ করে।

তাদের কারও স্রাা শব্দ না পেয়ে অবশেষে স্থানীয় গ্রামবাসীরা সেখানে জড়ো হয়ে তাদের ট্যাংকির ভেতর থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করেন। তাদের সাথে সাথে নওগাঁ সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় ভুট্টো মারা যায়।

পরে আশঙ্কাজনক অবস্থায় অসুস্থ্য গোলাম মোস্তফা এবং আশরাফুল ইসলামকে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা

সকল