২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বজ্রপাতে একই পরিবারের ৩ জনসহ ৪ জনের মৃত্যু

- ছবি : নয়া দিগন্ত

পাবনার বেড়ায় বজ্রপাতে পিতা-দুই পুত্রসহ মোট চারজন নিহত হয়েছেন। গত শনিবার দুপুর সোয়া ২টার দিকে পাঁচুড়িয়া ফুটবল মাঠের পাশে খালে পাট জাগ দেয়ার সময় বজ্রপাতে ঘটনাস্থলেই চার জনের মৃত্যু হয়।

বেড়া ইউএনও অফিস ও স্থানীয় সূত্রে জানা যায়, বেড়া উপজেলার চাকলা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পাঁচুড়িয়া গ্রামের মৃত জুলে সরদারের ছেলে কৃষক মোঃ মোতালেব আলী (৫৫) তার দুই ছেলে ফরিদ (২২) ও শরিফ (১৮) একই গ্রামের কৃষি শ্রমিক মৃত শরিফ উদ্দিনের ছেলে রহম আলী (৫৫) সাথে নিয়ে শনিবার সকাল থেকে চাকলা ফুটবল মাঠের পাশে খালে পাট জাগ দিচ্ছিলেন।

এ দিন সকাল থেকেই থেমে থেমে ভারী বৃষ্টিপাত হচ্ছিল। দুপুর সোয়া ২টার দিকে হঠাৎ প্রচন্ড শব্দে বজ্রপাতে ঘটনাস্থলেই ৪ জন নিহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে বেড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা করে তাদের মৃত ঘোষণা করেন।

বেড়া উপজেলা নির্বাহী অফিসার আসিফ আনাম সিদ্দিকীর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, একই পরিবারের ৩ জন নিহত হওয়া ওই পরিবারকে ২০ হাজার টাকা অপর নিহতের পরিবারকে ১০ হাজার টাকা আর্থিক সহায়তা দেয়া প্রস্তুতি চলছে। পরবর্তীতে আরো সহায়তা দেয়া হবে বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement