২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চাঁদা না দেয়ায় খামার ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

- নয়া দিগন্ত

বগুড়ার শাজানপুরে জাব্বারুল (২৬) নামের এক খামারীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার গভীর রাতে শাহজাহানপুর উপজেলার খোট্রাপাড়া ইউনিয়নের বড়চাঁন্দাই গ্রামে। ধারণা করা হচ্ছে চাঁদাবাজীর টাকা দিতে অস্বীকৃতী ও পূর্বশত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। নিহত জাব্বারুল বড়চাঁন্দাই গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে।

জানা গেছে, নিহত জাব্বারুল এলাকায় গবাদি পশুর খামার ব্যবসার সাথে জড়িত। এলাকার তরুণ খামারী হিসেবে তিনি বেশ সুনাম করেছিলেন। আসন্ন ঈদুল আজহা উপলক্ষে তিনি তার খামারে বেশ কিছু মূল্যবান গরু বিক্রির প্রস্তুতি নিয়েছিলেন। তার এই উন্নতির কারণে তাকে অনেকে ইর্ষা করতো।

সম্প্রতি এলাকার একটি প্রভাবশালী গ্রুপের সাথে তার মনমালিন্য হয়। ধারণা করা হচ্ছে মোটা অংকের চাঁদার কারনে তাদের মনমালিন্য বিস্তৃতি লাভ করে। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে তাকে তার বাড়ী থেকে ডেকে নেয়া হয়। এসময় তার বাড়ীর পেছনে নিয়ে যাবার একপর্যায়ে তাকে কয়েকজন দুর্বৃত্ত রামদা কুড়ালসহ ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে।

তার আর্তচিৎকারে গ্রামের লোকজন এগিয়ে এলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে শাহাজাহানপুর থানার ওসি আজিমের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনা নিশ্চিত করলেও ঘটনার সাথে জড়িত এবং হত্যাকাণ্ডের কোন কারণ সম্পর্কে কোন ধারণা দিতে পারেননি।


আরো সংবাদ



premium cement
গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত

সকল