১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ছেলের বিরুদ্ধে মায়ের ছিনতাই মামলা

-

সিরাজগঞ্জের কাজিপুরে এক মা তার নিজ পুত্রকে ছিনতাইকারী এবং সন্ত্রাসী দাবী করে তার নামে মামলা করেছেন। সিরাজগঞ্জ কোর্টে দেয়া মামলায় ওই মা তার পুত্র তাকে মারপিট করে লক্ষাধিক টাকা ছিনিয়ে নিয়েছে বলে উল্লেখ করেছেন। এদিকে এই ঘটনায় নানা তথ্য প্রমাণ নিয়ে সংবাদ সম্মেলন করে মায়ের দাবীকে মিথ্যে দাবী করেছেন পুত্র।

সিরাজগঞ্জ কোর্টে দেয়া মামলায় উপজেলার হাজরাহাটি গ্রামের আলতাফ ফকিরের স্ত্রী সালেকা খাতুন (৫৫) অভিযোগ করেছেন যে, গত ১৬ জুন তার বড় পুত্র কাঠমিস্ত্রি ছাইদুল ইসলাম তার ঘরে প্রবেশ করে তাকে মারপিট করে নগদ লক্ষাধিক টাকা ছিনিয়ে নেয়। এই ঘটনায় তার পুত্র ছাইদুল ইসলাম বৃহস্পতিবার বিকেলে কাজিপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করেছেন।

তিনি দাবী করেন তার মা অন্য কারো প্ররোচনায় এবং নিজে একটি মারামারির মামলা থেকে বাঁচতেই তার বিরুদ্ধে এই মিথ্যে অভিযোগ করেছে। তিনি ঘটনার দিন তার নিজ কর্মস্থল ঢাকায় একটি বেসরকারী কোম্পানীতে কর্মরত ছিলেন বলে এ সময় তথ্য প্রমাণ উপস্থাপন করে দাবী করেন।

তিনি উল্লেখ করেন তার মা সম্প্রতি একটি মামলার এজাহার নামীয় আসামী। এই ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতেই মা হয়ে আমার নামে মিথ্যে মামলা দিয়েছে। 


আরো সংবাদ



premium cement