১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ধর্ষণের হাত থেকে রক্ষা পেল ভাবী, হাসপাতালে দেবর

হাসপাতালে দেবর - নয়া দিগন্ত

ইভটিজিংয়ের প্রতিবাদ করাতে সয়দাবাদ ইউনিয়নের কোনাগাতি গ্রামে এক যুবককে এলোপাথারী কুপিয়ে গুরুতর আহত করেছে দূর্বৃত্তরা। আহত কাওছার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের কোনাগাতি গ্রামে এই ঘটনা ঘটে। কাওছার কোনাগাতি গ্রামের আব্দুল ওয়াহাব সেখের ছেলে।

আহত কাওছার সেখের পরিবারের লোকজন জানান, তাদের পরিবারের প্রবাসী এক ছেলের বউকে কিছুদিন যাবৎ ইভটিজিং ও কু-প্রস্তাব দিয়ে জ্বালাতন করতো একই এলাকার আবু বককার সেখের ছেলে হেলাল ও ফিরোজ, নায়েব আলীর ছেলে চান মিয়াসহ অন্যরা। গত কয়েকদিন আগে কড্ডার মোড় এলাকায় যাওয়ার সময় অভিযুক্তরা কাওছার সেখের ভাবীকে জোর পূর্বক একটি পরিত্যাক্ত ঘরে নিয়ে শ্লীলতাহানীর চেষ্টা করে। খবর পেয়ে কাওছার সেখ দ্রুত ঘটনাস্থলে গিয়ে তার ভাবীকে উদ্ধার করে। কাওছার এই ঘটনার প্রতিবাদ করলে অভিযুক্তরা তার ওপর চড়াও হয় এবং হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে তারা কাওছারকে দেখে নেয়ার হুমকি দেয়।

গত বৃহস্পতিবার রাত ৮ টার দিকে গ্রামের এক দোকানের সামনে আগে থেকেই ওৎ পেতে থাকা চাকলী গ্রামের আবু বক্কার সেখের ছেলে হেলাল ও ফিরোজ, নায়েব আলীর ছেলে চান মিয়া, চান মিয়ার ছেলে মহর, হেলালের ছেলে নাইম, বক্কারের ছেলে হানজালাসহ অন্যরা কাওছারকে একা পেয়ে বেদম পেটাতে থাকে। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়।

খবর পেয়ে কাওছারকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতেই তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। বর্তমানে কাওছার জিয়া মেডিকেলে জীবন মৃত্যুর সন্ধিক্ষনে চিকিৎসাধীন রয়েছে। এই ঘটনা মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পরিবারের লোকজন।


আরো সংবাদ



premium cement
ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে? জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার

সকল