১৬ জুলাই ২০১৯

বৌকে গলা টিপে হত্যা, স্বামীর যাবজ্জীবন দণ্ড

বৌকে গলা টিপে হত্যা, স্বামীর যাবজ্জীবন দণ্ড - নয়া দিগন্ত

নাটোরের বাগাতিপাড়ায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামী মারুফ হাসানকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে জেলা ও দায়রা জজ আদালত। এছাড়াও দন্ডপ্রাপ্ত মারুফ হাসানের আরো ২০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন। বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মকবুল আহসান এই আদেশ দেন। নাটোর জজ কোর্টের পিপি সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। কারাদন্ড প্রাপ্ত মারুফ হাসান বাগাতিপাড়া উপজেলার চন্দ্রখৈর গ্রামের বজলুর রহমানের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ২০১৫ সালে বাগাতিপাড়ার চন্দ্রখৈর গ্রামের বজলুর রহমানের ছেলে মারুফ হাসানের সাথে একই উপজেলার রামাগাড়ী গ্রামের ইনামুল হকের মেয়ে ইসমত আরা ইমার বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকসহ বিভিন্ন কারণে স্বামী ও স্ত্রীর মধ্যে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে তাদের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে ২০১৬ সালের ৮ জুন মারুফ হাসান তার স্ত্রী ইসমত আরা ইমাকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করে। হত্যার পরে মারুফ হাসান পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকাবাসী তাকে ধরে পুলিশে সোপর্দ করে।

এ ঘটনায় ওই দিনই নিহত ইসমত আরা ইমার বাবা ইনামুল হক বাদি হয়ে জামাতা মারুফ হাসানকে অভিযুক্ত করে বাগাতিপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘদিন মামলার স্বাক্ষ্য গ্রহন শেষে বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মকবুল আহসান অভিযুক্ত মারুফ হাসানকে যাবজ্জীবন কারাদন্ড এবং ২০ হাজার টাকা জরিমানার আদেশ দেন।


আরো সংবাদ

এরশাদের পাশেই নিজের কবরের জায়গা চাইলেন রওশন শ্রীমঙ্গলে খাদ্য সংকটে লোকালয়ে অজগর হাজীদের দুর্ভোগ কমাচ্ছে ‘রোড টু মক্কা’ খাদ্য সংকটে লোকালয়ে অজগর শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষকের পুরস্কার পেলেন নয়া দিগন্তের সরাইল সংবাদদাতা এম এ করিম উল্লাপাড়ায় রেল দুর্ঘটনায় প্রাণহানীর ঘটনায় জামায়াতের শোক পণ্যে বাধ্যতামূলক পাটের মোড়ক আইন বাস্তবায়নের নির্দেশ ডিসিদের বরগুনায় রিফাত হত্যা মামলায় মিন্নিকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ জাপা নেতা লোটন সিকদারের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছে লেখিকা  কারাগারে হাজতির মৃত্যু, বিচারে দাবিতে বিক্ষোভ  রাষ্ট্রীয় মর্যাদায় রংপুরেই চির নিদ্রায় শায়িত হলেন এরশাদ

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi