২০ জুন ২০১৯

বগুড়া সদর উপনির্বাচন :  আ.লীগের প্রার্থীকে ১৪ দলের সমর্থন, মিছিল-গণসংযোগ

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এসএম টি জামান নিকেতার পক্ষে নৌকা মার্কায় ভোট চেয়ে জেলা মহিলা আওয়ামী লীগ ও জেলা যুব মহিলা লীগের মিছিল ও গণসংযোগ। - নয়া দিগন্ত

বগুড়া শহরের টেম্পল রোডস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বগুড়া জেলা ১৪ দলের জরুরি সভা মঙ্গলবার রাতে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বগুড়া জেলা ১৪ দলের সমন্বয়ক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু। বক্তব্য রাখেন  জেলা জাসদ (ইনু) সভাপতি রেজাউল করিম তানসেন, জাসদ নেতা  আব্দুল লতিফ পশারী ববি, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম রোম, ন্যাপের সভাপতি মনতেজার রহমান, আওয়ামী লীগ নেতা আমানুল্লাহ্,  জাকির হোসেন নবাব, মাশরাফী হিরো, আলরাজী জুয়েল, তপন চক্রবর্তী প্রমুখ।

সভায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন-আসন্ন বগুড়া সদর-৬ উপ-নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী টি জামান নিকেতা। সভায় ১৪ দলের পক্ষ থেকে নৌকা মার্কার প্রার্থীকে সমর্থন জানানো হয় এবং ১৩ জুন বগুড়া জেলা ১৪ দলের উদ্যোগে বিকাল ৫টায় নৌকা মার্কার পক্ষে প্রচার মিছিল ও সমাবেশের সিদ্ধান্ত গৃহীত হয়। ১৪ দলের এক প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য জানানো হয়।

নৌকার পক্ষে  মিছিল ও গণসংযোগ

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এসএম টি জামান নিকেতার পক্ষে নৌকা মার্কায় ভোট চেয়ে জেলা মহিলা আওয়ামী লীগ ও জেলা যুব মহিলা লীগের উদ্যোগে বুধবার শহরে মিছিল করা হয়েছে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে শহরের সাতমাথা, সপ্তপদী মার্কেট, চুড়িপট্টি, নিউমার্কেটসহ বিভিন্ন স্থানে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়। জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ডালিয়া নাসরিন রিক্তার উদ্যোগে এ মিছিল ও গণসংযোগে প্রধান অতিথি ছিলেন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খাদিজা খাতুন শেফালী।

অন্যান্যের মধ্যে জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিগার সুলতানা ডরোথী, যুগ্ম সম্পাদক স্বপ্না চৌধুরী, হেফাজত আরা মিরা, মহিলা আওয়ামী লীগ নেত্রী বিলকিস বেগম, হোসনে আরা হাসি, নাসরিন রহমান, রেকসোনা জালাল, নাজমা আকতার, নিলুফা ইয়াসমিন, জেলা যুব মহিলা লীগের সভাপতি অ্যাডভোকেট লাইজিন আর লিনা, যুগ্ম সম্পাদক আফরোজা আকতার রিমা, সাংগঠনিক সম্পাদক বিলাসী রানী, দপ্তর সম্পাদক আইভী আকতার নুপুর প্রমুখ।

বক্তারা বলেন, বগুড়ার উন্নয়নে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আওয়ামী লীগ প্রার্থী এসএমটি জামান নিকেতাকে নৌকা ভোট দেয়ার আহ্বান জানান।


আরো সংবাদ