২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

হিলি সীমান্তে বিজিবি-বিএসএফ মিষ্টি বিনিময়

হিলি সীমান্তে বিজিবি-বিএসএফ মিষ্টি বিনিময় - ছবি : নয়া দিগন্ত

পবিত্র ঈদুল ফিতর উৎযাপন উপলক্ষে হিলি সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি।

বুধবার বেলা ১০ টায় হিলি ইমিগ্রেশন চেকপোষ্ট গেটের শূন্য রেখায় ভারতের পতিরাম ১৯৯ বিএসএফ ব্যাটলিয়নের কমান্ডিং অফিসারের বিএস ন্যাগিরের হাতে মিষ্টির প্যাকেট তুলে দিয়ে বিজিবির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানান জয়পুরহাট ২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক রাশেদ মোহাম্মদ আনিসুল হক।

এসময় বিএসএফ’র পক্ষ থেকেও বিজিবিকে মিষ্টি উপহার দিয়ে ঈদের শুভেচ্ছা জানানো হয়। এসময় বিজিবি ও বিএসএফ’র অন্যান্য অফিসার উপস্থিত ছিলেন।

জয়পুরহাট ২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক রাশেদ মোহাম্মদ আনিসুল হক জানান, সীমান্তে দুই বাহিনীর মধ্যে সৌহাদ্য, সম্প্রতি ও ভাতৃত্ববোধ বজায় রেখে ঈদ আনন্দ একে অপরের সাথে ভাগাভাগি করে নিতেই মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করা হয়।


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব

সকল