২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বেলকুচি উপজেলা যুবলীগ সভাপতির বিরুদ্ধে ইউএনও’র মামলা

-

ধান সংগ্রহে সরকারি কাজে বাধা, ভয়ভীতি প্রদর্শন ও অশালীন আচরণের অভিযোগে বেলকুচি উপজেলা যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজাসহ সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার। বুধবার রাতে বেলকুচি ইউএনও এস,এম সাইফুর রহমান বাদী হয়ে থানায় মামলাটি দায়ের করেন বলে ওসি আনোয়ারুল হক জানান। তিনি বলেন, আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এদিকে বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সন্মেলন কক্ষে বোরো ধান ক্রয় সংক্রান্ত মনিটরিং কমিটির বিশেষ সভা জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সেখানে বেলকুচির ঘটনাটি আলোচনায় উঠে আসে।
সভায় বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার এস,এম সাইফুর রহমান অভিযোগ করে বলেন, বুধবার সকাল ১১টার দিকে উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুলের ছোট ভাই সাজ্জাদুল হক রেজা’র নেতৃত্বে ২০/২৫জন উপজেলা অফিসে এসে আমার সাথে অশালীন আচরণ ও ভয়ভীতি প্রদর্শন করে এবং তার নিজের করা তালিকায় ধান সংগ্রহের জন্য হুমকি দেয়। এ ঘটনায় থানায় মামলা দায়েরের বিষয়টিও সভায় অবগত করেন ইউএনও।
এ বক্তব্য শোনার পর সভায় উপস্থিত শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান আজাদ রহমান ঘটনার বিষয়ে প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করে জড়িতদের শাস্তি দাবি করেন। এসময় সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন বলেন, দলীয় লোকেরাই সিন্ডিকেট করছে। এর থেকে বেড়িয়ে এসে প্রান্তিক চাষীদের কাছ থেকে ধান সংগ্রহ করতে হবে। তাহলেই কৃষকরা উপকৃত হবে।
সভায় উপস্থিত অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ বলেন, ধান ক্রয়ে যারা বাধা দেবে, তারা দুষ্কৃতিকারী। তাদের কোন দল নেই। প্রশাসন চাইলে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে। এ বিষয়ে জানতে যুবলীগ নেতা সাজ্জাদুল হক রেজা’র ব্যবহৃত মোবাইলে ফোন করা হলেও তা বন্ধ পাওয়া গেছে।


আরো সংবাদ



premium cement