২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বগুড়ায় ভিপি সাইফুলের বাসভবনে হামলা, চাপাতি ও মটরসাইকেল জব্দ

-

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটি নিয়ে বিতর্কের জের ধরে সদ্য বিলুপ্ত জেলা বিএনপির সভাপতি ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য ভিপি সাইফুল ইসলামের বাসভবনে হামলা করেছে আরেক গ্রুপের নেতাকর্মীরা। বুধবার রাত সাড়ে ১১টার দিকে শহরের সুত্রাপুর রিয়াজ কাজী লেনে কমফোর্ট গার্ডেন এ হামলার ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে তিনটি চাপাতি ও দুইটি মটরসাইকেল উদ্ধার করেছে।
জানা গেছে, বুধবার বিকেলে শহরের নবাববাড়ি সড়কে জেলা বিএনপি কার্যালয়ের সামনে দুইপক্ষের মধ্যে ধাক্কাধাক্কি হয়। একপর্যায় উভয় গ্রুপের মধ্যে বৃহস্পতিবার আলোচনার জন্য সমঝোতা বৈঠক হওয়ার প্রস্তারে পর পরিস্থিতি শান্ত হয়।
বুধবার বিকেলের ঘটনা নিয়ে ফেসবুকে পোস্ট দেয়াকে কেন্দ্র করে রাত ৮ টার দিকে শহরের জলেশ্বরীতলা এলাকায় শহর ছাত্রদলের সভাপতি সৌরভ হাসানকে মারধর করে অপর পক্ষের নেতাকর্মীরা। এ ঘটনার পর রাত সাড়ে ১১ টার দিকে সৌরভ হাসানের পক্ষে ৩০-৪০ জন নেতাকর্মী মটরসাইকেল যোগে শহরের সুত্রাপুর রিয়াজ কাজী লেনে কমফোর্ট গার্ডেন এ হামলা চালায়। বহুতল ওই ভবনের দোতলায় বসবাস করেন সদ্য বিলুপ্ত জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম।
কমফোর্ট গার্ডেন এর নিরাপত্তা কর্মী আব্দুল গফুর জানান, ৩০-৪০ জন যুবক হঠাৎ এসে প্রধান গেটে হামলা চালিয়ে ভাংচুর শুরু করে। তারা ভিপি সাইফুল ইসলামের নাম উল্লেখ করে গালিগালাজ করে এবং গেট ভেঙ্গে ভেতরে প্রবেশ করার চেষ্টা চালায়। থানায় খবর দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছলে তারা পালিয়ে যায়।
বগুড়া সদর থানার এসআই জাহেদুর রহমান বলেন,খবর পেয়ে পুলিশ পৌছলে হামলাকারীরা দুইটি মটরসাইকেল ও তিনটি চাপাতি ফেলে পালিয়ে যায়। তিনি বলেন, যতদুর জানা গেছে বিএনপির আরেক গ্রুপের নেতাকর্মীরা এই হামলা চালিয়েছে।
সদ্য বিলুপ্ত জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম জানান, কারা কি উদ্দেশ্য হামলা করেছে আমার জানা নাই। তিনি বলেন আমি হৈ চৈ শুনে নীচ তলায় নামার আগেই হামলাকারীরা পালিয়ে যায়।

 


আরো সংবাদ



premium cement