২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সংসদে সত্যিকারের বিরোধীদল দেখতে চায় সরকার : নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম - ফাইল ছবি

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, নৈরাজ্য ও নেতিবাচক রাজনীতির দিন শেষ হয়ে গেছে। বিএনপিকে ধ্বংসাত্বক রাজনীতি পরিহার করে ইতিবাচক রাজনীতিতে ফিরে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, বিএনপি’র নির্বাচিত এমপিদের সংসদে যোগদান যেমন ইতিবাচক তেমনি বগুড়ায় উপ-নির্বাচনে অংশগ্রহণের সিদ্বান্তও দেশের রাজনীতির জন্য ইতিবাচক ঘটনা। আওয়ামী লীগসহ ১৪ দল বিশ্বাস করে দেশে একটি সত্যিকারের বিরোধী দল সংসদে সরকারের ভুলক্রটি তুলে ধরে সমালোচনা করুক।
বুধবার বিকেলে তার নির্বাচনী এলাকা সিরাজগঞ্জ সদরের ছোনগাছায় এক ইফতার মাহফিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম।
ইফতার মাহফিলে বিশেষ দোয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবসহ জাতীয় চারনেতা এবং একাত্তরে মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। তাছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মোহাম্মদ নাসিমের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মাদ্রাসার শিক্ষক মাওলানা মাসুদুর রহমান।
বর্তমান সরকারের বিভিন্নমুখী উন্নয়ন এবং পবিত্র রমজানে পণ্য সামগ্রীর সরবরাহ নিশ্চিত করার কথা উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার জঙ্গী দমনে সফলতা অর্জন করেছে, মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে, পদ্মাসেতুসহ মেঘা প্রকল্প বাস্তবায়ন করে দেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছে। সেই দেশে নারী নির্যাতন শিশু ধর্ষণ চলতে পারে না। নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে বলেও তিনি মন্তব্য করেন তিনি।
সিরাজগঞ্জের ছোনগাছা ইউনিয়নের ভাটপিয়ারী হাফিজিয়া কওমী মাদ্রাসা ও এতিমখানা আয়োজিত এ ইফতার মাহফিল পূর্ব সমাবেশে সভাপতিত্ব করেন ছোনগাছা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম। সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক এমপি তানভীর শাকিল জয়সহ অন্যান্য নেতৃবৃন্দ।

 


আরো সংবাদ



premium cement