১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

পোরশায় বজ্রপাতে দুই শ্রমিক নিহত আহত-১

-

নওগাঁর পোরশায় বজ্রপাতে শফিনুর বিষু (৩২) ও হাসান (৩০) নামের দু’জন ধান কাটা শ্রমিক নিহত এবং বুলবুল (৩২) নামে অপর একজন আহত হয়েছেন। শফিনুর গানইর গ্রামের আজাদের ছেলে এবং হাসান চাপাইনবাবগঞ্জ জেলার শীবগঞ্জ উপজেলার পাঠালীতলা গ্রামের মতিউরের ছেলে। আহত বুলবুল গানইর গ্রামের আব্দুল্লার ছেলে।
জানা গেছে, শুক্রবার বিকেল সাড়ে ৪টায় তারা নিতপুর গানইর গ্রামের মালিপুকুর এলাকায় বোরো ধান কাটছিল। এ সময় হঠাৎ বৃষ্টির সাথে বজ্রপাত ঘটলে ঘটনাস্থলেই শফিনুর ও হাসান মারা যান এবং বুলবুল আহত হন। আহত বুলবুলকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পোরশা থানার ওসি শাহিনুর রহমান বজ্রপাতের ঘটনায় দু’ জনের মৃতুর কথা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল