১৮ আগস্ট ২০১৯

ভাতিজার কান্নায় বিরক্ত হয়ে ভাবি ও ভাতিজাকে হত্যা

নিজের ভাবি ও একমাত্র ভাতিজাকে হত্যাকারী দেবর মাহাবুল আলম মুক্তা - নয়া দিগন্ত

নাটোরের নলডাঙ্গায় প্রতিবন্ধী শিশু ভাতিজা আব্দুল্লাহ’র কান্না ও ‘চেচামেচিতে’ বিরক্ত হয়ে ভাবি শারমিন বেগম ও প্রতিবন্ধী শিশু ভাতিজা আব্দুল্লাহকে হত্যা করেছে এক দেবর। ঘাতক দেবরের নাম মাহাবুল আলম মুক্তা (২৩)। মা ও শিশু ছেলেকে হত্যার ঘটনায় বুধবার সন্ধ্যায় ঘাতক দেবর মাহাবুল আলম মুক্তাকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে প্রেস ব্রিফিংয়ে নাটোরের পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন জানান, পারিবারিক কলহে ভাবি শারমিন বেগমের ওপর ক্ষিপ্ত ছিলেন ঘাতক দেবর মাহাবুল আলম মুক্তা। এছাড়া প্রতিবন্ধী শিশু ও নিজের ভাতিজা আব্দুল্লাহ’র ‘নিয়মিত চিৎকার চেচামেচিতেও’ বিরক্ত ছিল মুক্তা। এ জন্যই ভাই মাহমুদুল হাসান মুন্নার অনুপস্থিতির সুযোগ নিয়ে ভাবি ও ভাতিজাকে হত্যা করে দেবর মুক্তা। হত্যার পরেই পুলিশ হত্যাকারীকে গ্রেফতারের জন্য নানামুখী অভিযান শুরু করে।

পরে একপর্যায়ে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের দেবর মাহাবুল আলম মুক্তা ও তার স্ত্রী তানিয়া বেগমকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদে মাহাবুল আলম মুক্তা তার ভাবি ও ভাতিজাকে হত্যার কথা স্বীকার করে।

এর আগে বুধবার সকালে নাটোরের নলডাঙ্গার বাঁশিলা উত্তরপাড়া গ্রাম থেকে মা শারমিন বেগম ও তার দুই বছরের প্রতিবন্ধী শিশু সন্তান আব্দুল্লাহর লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহত শারমিন বেগমের বাবা একই উপজেলার হলিদা কলসি গ্রামের ওমর আলী বাদী হয়ে নিহতের দেবর মাহাবুল আলম মুক্তাকে আসামী করে নলডাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

জিজ্ঞাসাবাদে ঘাতক দেবর মুক্তা পুলিশকে জানায়, নিজের ভাবি ও ভাতিজাকে হত্যার পর ঘটনাটিকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য সে বাড়ির সব ঘর বাইরে থেকে আটকে দেয়। এরপর বাড়ির সীমানা প্রাচীর টপকে অন্য কেউ তাদেরকে হত্যা করেছে বলে প্রচার করার জন্য বাড়ির লোকজন ঘরের ভিতরে থেকে চিৎকার চেচামেচি করতে থাকে।

গ্রেফতারকৃত মুক্তাকে সাংবাদিকদের সামনে উপস্থিত করে নাটোর পুলিশ সুপারের কার্যালয়ে এই ব্রিফিং করা হয়। প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন- নাটোরের পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল ইসলাম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাতসহ পুলিশ কর্মকর্তাবৃন্দ।

এদিকে নিজের বড় ভাইয়ের একমাত্র সন্তান প্রতিবন্ধী শিশু ভাতিজা আব্দুল্লাহর কান্না ও চেচামেচিতে বিরক্ত হয়ে ভাবি শারমিন বেগম ও প্রতিবন্ধী শিশু ভাতিজা আব্দুল্লাহকে হত্যার ঘটনায় নাটোরে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।


আরো সংবাদ

রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের সাথে গুলি বিনিময়ে এক সেনাসদস্য নিহত স্মিথের বদলি লাবুশানে; টেস্ট ক্রিকেটে ইতিহাস ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি রোহিঙ্গা প্রত্যাবাসনের সর্বোচ্চ প্রস্তুতি স্বাধীনতা বিরোধীরা এখনো ঘড়যন্ত্র করছে : আইনমন্ত্রী দুর্ঘটনা কেড়ে নিলো একটি পরিবার, ঈদ আনন্দে বিষাদের ছায়া ছাত্রদলের সভাপতি ও সম্পাদক হতে ইচ্ছুক ১০৮ তরুণ নেতা মানিকগঞ্জে বেড়েই চলছে ডেঙ্গু রোগী সিরাজগঞ্জে ডেঙ্গু রোগে আক্রন্ত কলেজ ছাত্রের মৃত্যু উপকূল সুরক্ষায় ৬৪২ কিলোমিটার সুপার ডাইক নিমার্ণের উদ্যোগ ছাগলের ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বৃদ্ধা খুন

সকল




bedava internet