২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বগুড়া জেলা বিএনপির আহবায়ক সিরাজ যুগ্ম আহবায়ক সাইফুল ও বেলাল

- ছবি : সংগৃহীত

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদন করেছে কেন্দ্রীয় কমিটি। বগুড়া-৫ আসনের সাবেক সংসদ সদস্য ও বিশিষ্ট শিল্পপতি গোলাম মোহাম্মদ সিরাজকে আহ্বায়ক এবং জেলা অ্যাডভোকেটস বার সমিতির সাধারন সম্পাদক ও জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম ১নং যুগ্ম আহবায়ক ও সাবেক সিনিয়র সহ-সভাপতি ফজলুল বারী তালুকদার বেলালকে ২নং যুগ্ম আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি কেন্দ্র থেকে অনুমোদন দেয়া হয়েছে।

বুধবার বিএনপির কেন্দ্রীয় সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

নতুন কমিটির আহ্বায়ক গোলাম মোহাম্মদ সিরাজ ও যুগ্ম আহবায়ক একেএম সাইফুল ইসলাম আহ্বায়ক কমিটি অনুমোদনের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ৪ মে সাবেক ছাত্রনেতা ভিপি সাইফুল ইসলাম ও সাবেক যুবনেতা জয়নাল আবেদীন চাঁনের নেতৃত্বাধীন ১৭২ সদস্যের নির্বাহী কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বিলুপ্ত করে কেন্দ্রীয় কমিটি। সর্বশেষ ২০১২ সালে কাউন্সিলের মাধ্যমে ওই কমিটি গঠিত হয়।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল